ব্রেকিং নিউজ
Home | বিনোদন | কপিল-গিন্নির বিয়ে

কপিল-গিন্নির বিয়ে

বিনোদন ডেস্ক : ভারতের জনপ্রিয় কমেডিয়ান-অভিনেতা কপিল শর্মা দীর্ঘদিনের প্রেমিকা গিন্নি ছাত্রাতকে বিয়ে করলেন। বুধবার জালান্ধারের গ্র্যান্ড ক্যাবানা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দুই পরিবার ও কাছের বন্ধুদের উপস্থিতিতে মালাবদল করেছেন দু’জনে।

বিয়ের পর নববধূর সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন কপিল। ৩৬ বছর বয়সী এই তারকা পরেছেন সবুজ শেরওয়ানি। মাথায় পাগড়ি আর হাতে তলোয়ার। সব মিলিয়ে রাজা-বাদশাদের অবয়ব যেন! আর লাল লেহাঙ্গায় গিন্নিকে দারুণ লাগছে দেখতে।

কপিলের সহকর্মীদের মধ্যে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন সুমনা চক্রবর্তী, ক্রুষ্ণা অভিষেক, ভারতী সিং, হার্শ লিম্বাছিয়া, রাজিব ঠাকুর। ভারতীয় তারকাদের অনেকে তাকে নতুন পথচলায় অভিনন্দন জানিয়েছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হিনা খান, গুরু রানধাওয়া, জাসসি গিল।

আগামী ২৪ ডিসেম্বর মুম্বাইয়ে টেলিভিশন ও চলচ্চিত্র তারকাদের জন্য কপিলের বিবাহোত্তর সংবর্ধনায় যাবেন বলে জানিয়েছেন ‘ডক্টর মসুর গুলাতি’। তার আগে ১৪ ডিসেম্বর অমৃতসারে কপিল-গিন্নির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

বিয়েটা সাদামাটাভাবে করতে চেয়েছিলেন কপিল শর্মা। কিন্তু গিন্নি ছাত্রাত তার পরিবারের একমাত্র মেয়ে। তার পরিবার ধুমধাম করতে চেয়েছে। আমার মাও চেয়েছিলেন এভাবেই বিয়ে হোক।’

এদিকে কপিল ও গিন্নিকে শুভেচ্ছা জানাতে বালিশিল্পী সুদর্শন পাটনায়েক ওড়িশার পুরি সৈকতে চমৎকার একটি বালি ভাস্কর্য তৈরি করেছেন। টুইটারে তিনি এটি শেয়ার করেন। এই বালিতে ‘দ্য কপিল শর্মা শো’র লোগোও রয়েছে। আগামী ২৩ ডিসেম্বর থেকে আবারও অনুষ্ঠানটির প্রচার শুরু হবে সনি এন্টারটেইনমেন্ট চ্যানেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সরকারের লক্ষ্য ১০ শতাংশ প্রবৃদ্ধি উন্নীত করা : প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাজেটোত্তর সংবাদ সম্মেলন করেছেন। শুক্রবার (১৩ ...

মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে সরাইলে সংঘর্ষে পুলিশসহ আহত-৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি  : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে ...