ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কক্সবাজার-৩ (সদর-রামুর) সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজলের দোয়া কামনা

কক্সবাজার-৩ (সদর-রামুর) সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজলের দোয়া কামনা

Kajol C.Hখালেদ হোসেন টাপু,রামু : কক্সবাজার-৩(সদর-রামুর) সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজলের পে মনোনয়ন পত্র (১৭ নভেম্বর) রবিবার জমা দেয়া হয়েছে। এসময় মনোনয়ন প্রত্যাশী সোহেল সরওয়ার কাজল রামু-কক্সবাজারবাসীর কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি তিনি কক্সবাজার-৩(সদর-রামুর) আসনে মহাজোট থেকে মনোয়ন পাবেন বলেও  এমনটা আশা করছেন। এছাড়া সোহেল সরওয়ার কাজল বাংলাদেশ আওয়ামীলীগ রামু উপজেলা শাখার সভাপতি ও রামু উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তিনি আলেম ওলামাসহ সকল পেশাজীবি মানুষের সাথে সার্বনিক যোগাযোগ রেখে যাচেছন।
সাংবাদিকদেরকে এক প্রতিক্রিয়ায় সোহেল সরওয়ার কাজল বলেন, এ দেশের উন্নয়নের রূপকার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়ে এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দেবো। তিনি নির্বাচিত হলে রামু-কক্সবাজারের অবহেলিত জনপদের উন্নয়নে নিষ্ঠা ও সততার সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।
এদিকে তার পে ঢাকা বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে মনোনয়ন পত্র জমা দেয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, আওয়ামীলীগ নেতা নোমান ছিদ্দিকি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক ফিরোজ আহমেদ ও যুবনেতা কামাল হোসেন বাহাদুরসহ ২০ সদস্যের একটি প্রতিনিধি দল। সোহেল সরওয়ার কাজলের মনোয়নপত্র জমা দেয়ার খবর এলাকায় পৌঁছলে তৃনমুল নেতাকর্মী ও শুভাকাংখীদের  মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কালিগঞ্জে মামলাবাজ তালেবের বিরুদ্ধে মানববন্ধন

আবু সাঈদঃ কালিগঞ্জের কুখ্যাত মামলাবাজ, পরসম্পদলোভী, চাঁদাবাজ আবু তালেবের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ...

মোল্লার চরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার মোল্লারচরে শীতার্ত মানুষের মাঝে গতকাল বিসিএস ক্যাডার ...