ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | কক্সবাজার সমুদ্রে ভেসে যাওয়া বিপন্ন ২ পর্যটক উদ্ধার

কক্সবাজার সমুদ্রে ভেসে যাওয়া বিপন্ন ২ পর্যটক উদ্ধার

cox's bazar mapএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :  কক্সবাজার সমুদ্রে সৈকতে গোসল করতে নেমে ভেসে যাওয়া বিপন্ন ২ পর্যটক উদ্ধার করা হয়েছে।
শনিবার বেলা ১টার দিকে রবি লাইফ গার্ডের উদ্ধার কর্মীরা সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে এদের উদ্ধার করেন।
সৈকতে উদ্ধার কাজে নিয়োজিত প্রতিষ্টান রবি লাইফ গার্ডের ইনচার্জ মোঃ ছৈয়দ নুর জানান,
ঢাকার বারিধারা এলাকা থেকে ২২ নারী পুরুষ পর্যটক গত শুক্রবার কক্সবাজারে বেড়াতে আসেন। এরা গত ১৩ সেপ্টেম্বর কক্সবাজার ভ্রমণে আসেন এবং সৈকত পাড়স্থ হোটেল কক্স-টু-ডেতে উঠেন।
১৪সেপ্টেম্বর শনিবার দুপুরে ১০/১৫ জন পর্যটক সৈকতের সুগন্ধা পয়েন্টে টিউব নিয়ে সাগরে গোসল করতে নামেন। ঢেউয়ের সঙ্গে খেলা করার সময় মামুন উর রশিদ মামুন (২৭) ও তার বন্ধু মহিউদ্দিন টিউব থেকে ছিটকে পড়ে সাগরে ডুবে ভেসে যান।
এ সময় সৈকতে দায়িত্বরত রবি লাইফ গার্ড সদস্যরা তাদের উদ্ধার করেন। উদ্ধারকৃতদের মধ্যে মামুন উর রশিদ মামুন (২৭) এর অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কক্সবাজার শহরের ফুয়াদ আল খতিব হাসপাতালে ৫০৯ নং কেবিনে ভর্তি করা হয়েছে। মামুন ঢাকা বারিধারা এলাকার আবদুল কাদের এরছেলে ও সাঊথ ইস্ট ইউনির্ভাসিটির এমবিএ শেষ বর্ষের ছাত্র।
প্রসংগত, গত ৯ সেপ্টেম্বর সমুদ্রে ভেসে যাওয়ার সময় ঢাকার মিরপুর ৭ নং এলাকার আবদুল ওয়াহাব সওদাগরের ছেলে মোহাম্মদ রাজিব (২৭) ও মিন্টু রোডের মিল্টন নামের ২ পর্যটক উদ্ধার করা হয়। গত ১২ জুলাই কক্সবাজারের ইনানী সৈকতে গোসল করতে নেমে সমুদ্রে ভেসে গিয়ে মারা যান পাকিস্তানী বংশোদ্ভুত বৃটিশ নাগরিক। পরের ফাহিম শাহজাদ (৪৮) নামক এই বৃটিশ পর্যটক এর লাশ উদ্ধার করা হয়। ফাহিম শাহজাদ পাকিস্তানী বংশোদ্ভুত বৃটিশ নাগরিক লন্ডন থেকে ঢাকায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে পরে পরিবারের সদস্যদের নিয়ে কক্সবাজার এসেছিলেন।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...