Home | সারা দেশ | কক্সবাজার পর্যটন শহর ছিল নিরাপত্তার চাঁদরে ঢাকা

কক্সবাজার পর্যটন শহর ছিল নিরাপত্তার চাঁদরে ঢাকা

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৮ ফেব্রুয়ারী  : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণার দিন বৃহস্পতিবার কক্সবাজার পর্যটন শহরসহ জেলার ৮টি উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ, র‌্যাব, ৫ প্লাটুন বিজিবি মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে। জনগনের জান-মালের নিরাপত্তায় কক্সবাজারে ১১ প্লাটুন ছাত্রলীগের নেতা কর্মী রাজপথে মোতায়েন ছিল। পুরো নিরাপত্তা চাদরে ডাকা ছিলে পর্যটন শহর। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। বিএনপি সহ শরীক দলের কোন নেতা কর্মীকে রাস্তায় দেখা যায়নি। জেলা বিএনপি কার্যালয় ছিল তালা বদ্ধ। কোন নেতাকর্মী সকাল হতে অফিসেও যায়নি।
দুপুরে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রায় ঘোষণার পর কক্সবাজারের অবস্থা স্বাভাবিক ছিল। ছাত্রলীগ, আওয়ামী লীগ সহ বিভিন্ন অংগ সংগঠন রায়ের পক্ষে মিছিল করেছে শহরে।
কক্সবাজার জেলা পুলিশ সুপার ড. কে এম ইকবাল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল থেকে কক্সবাজার শহরের গুরুত্বপূর্ণ এলাকা এবং জেলার এসএসসি পরীক্ষা কেন্দ্রগুলোতে অতিরিক্ত পুলিশ ফোর্স মোতায়েন ছিল।
তিনি আরও জানান, বুধবার রাত থেকেই জেলার আটটি উপজেলায় বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি মোতায়েন করা হয়। এছাড়া র‌্যাবের টহল জোরদার করা হয়।
নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধে কক্সবাজার পৌর আ’লীগের উদ্যোগে শহীদ দৌলত ময়দানে বিশাল কর্মী সভা করে। কক্সবাজার-রামু আসনের সংসদ সাইমুম সারওয়ার কমল, জেলা আওয়ামী সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সহ বিশিষ্ট জনরা বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাগেরহাটে শেখ হেলালের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা বিনিময়

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট -১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এর ...

জীবননগর পৌর মেয়রের পূজামন্ডপ পরিদর্শন ও মতবিনিময়

মামুন মোল্লা, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার জীবননগর পৌর এলাকায় সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের  শারদীয় দূর্গা ...