ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কক্সবাজার জাতীয় পার্টির সম্মেলণে খাবার নিয়ে লংকা কান্ড

কক্সবাজার জাতীয় পার্টির সম্মেলণে খাবার নিয়ে লংকা কান্ড

cox's bazar mapএম. শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :  জাতীয় পার্টি কক্সবাজার জেলা শাখার সম্মেলণ ছিল গত শনিবার। সম্মেলণের পূবে দুপুরের খাবার নিয়ে ঘটেছে লংকা কান্ড। খাবার না পেয়ে পাতিল, চেয়ার ও টেবিল ভাংচুর করেছে সংক্ষুদ্ধরা।
জানা গেছে, জেলা জাতীয় পার্টির সম্মেলণ অনুষ্টান গত শনিবার কক্সবাজার সাংস্কৃতিককেন্দ্রে অনুষ্টিতহয়। সকাল থেকেজেলার বিভিন্ন উপজেলাথেকে প্রতিনিধির গাড়ীর বহর নিয়ে আসেন। বেলা ১২টাথেকে সম্মেলণ অনুষ্টান শুরু হয়।জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কবির আহমেদ সওদাগর অনুষ্টানে সভাপতিত্ব করেন।
অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী আলহাজ্ব এবিএম রুহুল আমিন হাওলাদার।
প্রত্যক্ষদর্শী ও বেশ কিছুনেতা কর্মী জানান,সম্মেলণে অতিথি ও প্রতিনিধিদের বক্তব্য চলছিল একদিকে। বক্তব্য রাখেন, জাতীয় পার্টিরকে› কদ্রীকছয় কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ,প্রেসিডিয়াম সদস্য সোলাইমান আলম, তাজুল ইসলামচৌধুরী, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন শানু, কেন্দ্রীয় শ্রমিক পার্টির ভাইস চেয়ারম্যান এমএ সাত্তার,হাজী মোঃ ইলিয়াছ, মুফিজুর রহমান, এড.মোঃ তারেক সহজেলা ও উপজেলারনেতৃবৃন্দ।
অক্পরদিকে, সাংস্কৃতিক কেন্দ্রের অপর ভবনে প্রতিনিধিদের জন্য আয়োজন করে দুপুরের খাবার।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১টার দিকে জেলার প্রত্যন্ত এলাকা থেকে আগত প্রতিনিধিদের খাবার বিতরণ কালে একদল যুবক খাবার নিয়ে কাড়াকাড়ি শুরু করে। এতেলেগে যায় হৈ হুল্লোড়। ছাত্র সমাজ ও যুব সংগতির কিছুনেতা কর্মী ভাত নাপেয়ে শুরু করেন ভাংচুর। শুরু হয় দৌড়া দৌড়ি। আগত প্রতিনিধিরা দিক বিদিক পালাতে থাকেছু
ওই উশৃংঙ্খল যুবকেরা এক পর্যায়ে খাবার ভতির্ ডেকসি ,চেয়ারটেবিল ভাংচুর করে এবং ভাত ও ডিমফেলে দিয়ে নষ্ট করে ফেলে।  পরে পুলিশ ও শীর্ষনেতারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
ব্কিাল ৪ টায় যথারীতি শুরু হয় প্রতিনিধিদের সরাসরি ভোট প্রধান অনুষ্টান।
জেলার ৩৮৭ জন ভোটার তাদের সম্পূর্ণ গণতান্ত্রিক পন্থায় তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
জেলা জাতীয় পার্টির সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করেন বর্তমান আহবায়ক আলহাজ্ব কবির আহমদ সওদাগর, সাবেক সভাপতি হাজীমোঃ ইলিয়াছ, সাধারণ সম্পাদক পদে ছাত্রনেতা মক্তফজুর রহমান ও সাবেক সাধারণ সম্পাদক এড. মোঃ তারেক। রাত সাড়ে ৯টা পর্যন্ত চলেভোট গ্রহণ কার্যক্রম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...

পর্তুগালে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা “হাওয়া”

পর্তুগাল প্রতিনিধিঃ ১৫ই অক্টোবর হাওয়া পর্তুগালে বানিজ্যিক ভাবে মুক্তি পাচ্ছে বাংলাদেশী সিনেমা ...