ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | কক্সবাজারে ‘মানবতার দেওয়াল’ প্রশংসিত হচ্ছে দিনদিন

কক্সবাজারে ‘মানবতার দেওয়াল’ প্রশংসিত হচ্ছে দিনদিন

কক্সবাজার প্রতিনিধি : কেউ কাপড় টাঙ্গিয়ে দিচ্ছেন, আবার কেউ নিয়ে যাচ্ছেন। দেওয়ালে লেখা রয়েছে ‘আপনার অপ্রয়োজনীয় কাপড় রেখে যান আর আপনার প্রয়োজনীয় কাপড় নিয়ে যান’। মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্য ভুপেন হাজারিকার মর্মস্পশী গানের কথায় মানবতার এই বাণী আবারও প্রমাণ করেছে কক্সবাজারের এক ঝাঁক যুবক। অবাক করা অথচ মানবিক এধরনের ‘‌মানবতার দেওয়াল’ উদ্বোধন হয়েছে কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল এলাকায় ।

কক্স লিডারশীপ ইনস্টিটিউটের তত্ত্বাবধানে কক্সবাজার কেন্দ্রীয় বাসটার্মিনাল সংলগ্ন কবরস্থানের দেওয়ালে ‘মনবতার দেয়াল’ সম্প্রতি আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কক্স লিডারশীপ ইনস্টিটিউটের উপদেষ্টা আবদুল মুক্তাদির মামুন, ভয়েস অব আমেরিকার কক্সবাজার প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন শাকিল, ডিসকভার কক্স এর পরিচালক আব্দুল্লাহ নয়ন, কক্স লিডারশিপের চিফ কো-অর্ডিনেটর রিদুয়ানুল হক রিদু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান হিমেল।

আরো উপস্থিত ছিলেন- কক্স লিডারশীপ ইনস্টিটিউটের সেক্রেটারি রাশেদুল আজিজ, সহ-সেক্রেটারি জাহাঙ্গীর আলম, অর্গনাইজিং সেক্রেটারি মিরাজ উদ্দিন প্রমূখ।

‘আপনার অপ্রয়োজনীয় কাপড় রেখে যান, আপনার প্রয়োজনীয় কাপড় নিয়ে যান’ এই শ্লোগানে ‘মানবতার দেওয়াল’ ইতোমধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে।

উদ্যোক্তা প্রতিষ্ঠান কক্স লিডারশীপ ইনস্টিটিউট মূলতঃ ইংরেজি ভাষা শিক্ষার প্রতিষ্ঠান। শিক্ষার পাশাপাশি প্রতিষ্ঠানটির সংশ্লিষ্টরা সমাজসেবা ও মানবসেবাধর্মী কর্মকান্ড অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগুনে দগ্ধ একই পরিবারের আটজনের মধ্যে আরও একজনের মৃত্যু

স্টাফ রির্পোটার : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় আগুনে দগ্ধ একই পরিবারের ...

জি কে শামীমের কোম্পানির সঙ্গে পাঁচ প্রকল্পের চুক্তি বাতিল গণপূর্ত অধিদপ্তরের

স্টাফ রির্পোটার : অবৈধ সম্পদ, মাদক ও অস্ত্র মামলায় কারাগারে থাকা যুবলীগ ...