Home | বিবিধ | আইন অপরাধ | কক্সবাজারে চালককে আহত করে সিএনজি ছিনতাই

কক্সবাজারে চালককে আহত করে সিএনজি ছিনতাই

cox's bazar mapএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ৪ অক্টোবর :  কক্সবাজার সদরের ঈদগাঁও পানিরছড়ায় এলাকায় যাত্রীবেশে চালককে বেদম মারধরের পর রাস্তায় ফেলে দিয়ে সিএনজি ছিনতাই করেছে তিন ছিনতাকারী। শুক্রবার রাত পৌণে ১০টার দিকে কক্সবাজার -চট্টগ্রাম মহাসড়কের পানিরছড়া গুচ্ছগ্রাম মোড়ে এ ঘটনা ঘটেছে। আহত চালককে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, শুক্রবার রাতপৌণে ১০টার দিকে ৩ জন যাত্রী ঈদগাঁও পানিরছড়া বাসস্টেশন থেকে জোয়ারিয়ানালা বাজারে যাওয়ার কথা বলে সিএনজি নং- কক্সবাজা  -থ-১১-১৫৪০ ভাড়া করেন।
সিএজিটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে জোয়ারিয়ানালা বাজারে পৌঁছার আগমুহুর্তে পানিরছড়া গুচ্ছগ্রাম মোড় নাম স্থানে চালক ও মালিক নুরুল আলমকে বেদম মারধর করে সিএনজি থেকে রাস্তায় সিটকে ফেলে দেয়। এসময় যাত্রীবেশী ছিনতাইকারীরা সিএনজিটি নিয়ে যায়। আহত চালক ঈদগাঁও মেহের ঘোনা এলাকার মৃত ছৈয়দ নুরের ছেলে। তাকে উদ্ধার করে প্রথমে ঈদগাঁও স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে চালক নুরুল আলমের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছে।
ছিনতাই হওয়া সিএনজির সন্ধান গতরাত সাড়ে ১১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পাওয়া যায়নি। এঘটনাটি ঈদগাঁও পুলিশকে অবহিত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নুসরাত হত্যা : ২৭ মের মধ্যে তদন্ত প্রতিবেদন দেবে পিবিআই

ডেস্ক রিপোর্ট : ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসির বিরুদ্ধে মাদরাসাছাত্রী নুসরাতের জবানবন্দি বে-আইনিভাবে সামাজিক ...

ফকিরহাট ৩৯৪ বোতল ফেন্সিডিল সহ আটক ২

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে র‌্যাব-৬ এর বিশেষ এক অভিযানে ৩৯৪ বোতল ...