ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | কক্সবাজারের জোয়ারিয়ানালায় গভীর রাতে যুবক অপহরণ, মুক্তিপন আদায়

কক্সবাজারের জোয়ারিয়ানালায় গভীর রাতে যুবক অপহরণ, মুক্তিপন আদায়

cox's bazar mapএম.শাহজাহান চৌধুরী  শাহীন, কক্সবাজার, ৫ অক্টোবর ॥ কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নে এক যুবক অপহরণের শিকার হয়েছে। পরে মুক্তিপন দিয়ে ঈদগড় ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা হাসনাকাটার পুর্নগ্রামে ওই যুবক ছাড়া পায়।
জানা গেছে, জোয়ারিয়ানালা ইউনিয়নের মোহাম্মদ ছৈয়দ করিমের পুত্র মোহাম্মদ জাহাঙ্গীর আলম (২২)’কে ৩ অক্টোবর মধ্য রাতে একদল সন্ত্রাসী অপরহণ করে ঈদগড় ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা হাসনাকাটার পুর্নগ্রামে নিয়ে যায়। ওই যুবককে নির্মম নির্যাতন চালিয়ে আটক রাখা হয়। পরে ওইসব সন্ত্রাসীরা যুবকের পিতাকে মোবাইল ফোনে ৭৫ হাজার টাকা মুক্তিপন দাবি করে এবং ওই টাকা তারা বিকাশের মাধ্যমে চায়।
হতভাগা পিতা আদরের ছেলেকে সন্ত্রাসীদের হাত থেকে বাঁচাতে তাদের কথামত দাবিকৃত টাকা পরদিন অর্থ্যাৎ ৪ অক্টোবর বিকাশে পাঠায়।
এদিকে অপহরণের কবল থেকে মুক্তি পাওয়া ছেলেকে আনতে পিতা-মাতা ও আত্মীয় স্বজন ওই এলাকায় গেলে সন্ত্রাসীরা দাবিকৃত টাকা পেয়ে কৌশলে সটকে পড়ে।
অভিযোগ পাওয়া গেছে, এ ঘটনা শীর্ষ অপরাধি ঈদগড় হাসনাকাটা এলাকার পুর্নগ্রামের মোহাম্মদ বন কালুর পুত্র আবু তাহের, মোহাম্মদ করিমের পুত্র ফরিদ মিয়া ও মোহাম্মদ শফির পুত্র নুরুল হুদা সংগঠিত করে।
এদিকে এ ঘটনায় অপহরণকারি তাহের মোবাইলে জাহাঙ্গীরের বাবা থেকে মুক্তিপন দাবি করে। আর ছেলেকে বাঁচাতে দাবিকৃত টাকা পাঠালে ওই টাকা নুরুল হুদা বিকাশ থেকে উঠায়।
জানা গেছে, চাঞ্চল্যকর এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। কোরবানির ঈদকে সামনে রেখে এলাকায় অপহরণ ও সন্ত্রাসী কার্যকলাপে এলাকাবাসি ক্ষোভ প্রকাশ করেছে।
এ ব্যাপারে অপহরণকারি ও সন্ত্রাসীদের গ্রেপ্তার করার জন্য পুলিশ সুপার, রামু থানা ও ঈদগড় পুলিশ ফাঁড়ির হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...