ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | ককটেল বিস্ফোরণ॥ সড়ক অবরোধ॥ গ্রেফতার ১ লক্ষ্মীপুরে কাদের মোল্লার ফাঁসি রায়ের প্রতিবাদে জামাত-শিবির কর্মীদের বিােভ।

ককটেল বিস্ফোরণ॥ সড়ক অবরোধ॥ গ্রেফতার ১ লক্ষ্মীপুরে কাদের মোল্লার ফাঁসি রায়ের প্রতিবাদে জামাত-শিবির কর্মীদের বিােভ।

মোঃ মাকছুদুর রহমান জিসান, লক্ষ্মীপুর প্রতিনিধি॥ যুদ্ধাপরাধের মামলায় আব্দুল কাদের মোল্লার ফাঁসির রায়ের প্রতিবাদে লক্ষ্মীপুরের বিভিন্ন সড়কে গাছের গুড়ি ফেলে ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে জামায়াত-শিবিরের কর্মীরা। এ সময় শহরের বিভিন্ন স্থানে শিবির কর্মীরা মিছিল বের করে। ওই মিছিল থেকে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ ও ২ প্লাটুন বিজিবি মোতয়েন করা হয়েছে। এ ছাড়া রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়ন ছাত্র শিবিরের সভাপতি আনসার উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যদর্শী জানায়, সুপ্রিম কোর্টে রায় ঘোষণার ঘণ্টাখানেকের মধ্যেই জেলা শহরের উত্তর তেমুহনী, দণি তেমুহনী, মিয়ার রাস্তার মাথা ও দালালবাজার থেকে বিােভ মিছিল বের করে জামাত শিবির কর্মীরা। এ সময় লক্ষ্মীপুর-রামগতি ও ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কের বিভিন্ন স্থানে গাছের গুড়ি ফেলে ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে তারা। শিবির কর্মীরা শহরের দণি তেমুহনীতে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরন ঘটায়। পরে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হলে জামাত শিবির কর্মীরা পিছু হটে যায়। পরবর্তীতে পুলিশ রাস্তা থেকে গাছের গুড়ি সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...