Home | খেলাধূলা | ওয়ার্নারের প্রতি সমবেদনা জানালেন মোস্তাফিজুর রহমান

ওয়ার্নারের প্রতি সমবেদনা জানালেন মোস্তাফিজুর রহমান

স্পোর্টস ডেস্ক : চারদিক থেকে সমবেদনা পাচ্ছেন স্মিথ-ওয়ার্নার।এবার ওয়ার্নারের প্রতি সমবেদনা জানালেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। ওয়ার্নারের বর্তমান অবস্থাকে কঠিন বলে মন্তব্য করেছেন কাটার বয়।

১১তম আইপিএল খেলতে এখন মুম্বাইয়ে মোস্তাফিজুর রহমান। এবার তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। গত দুই আসরে খেলেছিলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। সেখানে মোস্তাফিজের অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার।

বল টেম্পারিং করায় ওয়ার্নার এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। একই শাস্তি দেওয়া হয়েছে আইপিএল থেকেও।

শনিবার রাতে মুম্বাই পৌঁছে সাবেক বসকে মিস করার কথা জানিয়ে টুইট করেছেন কাটার বয়। মোস্তাফিজ লিখেছেন,‘ আমার কাছে ডেভিড ওয়ার্নার সর্বদা হাসিমুখ, যে আমাকে সবসময় অনুপ্রাণিত করে ও সামর্থ্যের পুরোটা আদায়ে সমর্থন দেয়। তোমার বর্তমান অবস্থা মেনে নেওয়া কঠিন। দয়া করে ভেঙে পড় না। শক্ত ও ইতিবাচক থেকো। তোমার গাইডেন্স এবারের আইপিএলে মিস করব।’

গত দুই বছর মোস্তাফিজ খেলেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। ২০১৬ সালে আইপিএলের অভিষেকে দারুণ সাড়া ফেলেছিলেন ফিজ। সেবার চ্যাম্পিয়ন হয়েছিল হায়দরাবাদ। এবং তাতে বড় অবদান ছিল তার। ১৬ ম্যাচে নিয়েছিলেন ১৭ উইকেট।

কিন্তু গত আইপিএলটা ছিল একেবারেই হতাশার। শ্রীলঙ্কা সফর শেষ করে যোগ দিয়েছিলেন আইপিএল শুরু হওয়ার পাঁচ দিন পর। খেলেছিলেন মাত্র একটি ম্যাচ। কিন্তু বড়ই দু:স্বপ্ন ছিল ওই ম্যাচটি। ২.৪ ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান। হতাশার এই ম্যাচের পর নামা হয়নি আর।

এ মৌসুমে মোস্তাফিজকে রাখেনি সানরাইজার্স হায়দরাবাদ। ফিজের নতুন দল মুম্বাই ইন্ডিয়ান্স। গত বছর হতাশায় কাটলেও এবার ভালো করার প্রত্যাশা নিয়ে ভারত গেছেন মোস্তাফিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতাধিক বিএনপি নেতা-কর্মী দল ছেড়ে আ.লীগে যোগ দিলেন

স্টাফ রির্পোটার : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি, সাধারণ সম্পাদক ও ...

সুপ্রিম কোর্ট দিবসের আলোচনা সভায় অংশ নেবেন রাষ্ট্রপতি

স্টাফ রির্পোটার : সুপ্রিম কোর্ট দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ ...