ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | ওবায়দুল কাদের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নোয়াখালীতে দলীয় নেতা কর্মীদের আনন্দ মিছিল

ওবায়দুল কাদের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নোয়াখালীতে দলীয় নেতা কর্মীদের আনন্দ মিছিল

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী:বাংালাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক ছাত্র নেতা সড়ক ও সেতু মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম জাতীয় কাউন্সিলে বিকালে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার খবর ছড়িয়ে পড়লে রোববার নিজ জেলা নোয়াখালীতে দলীয় নেতা কর্মীদের পাশাপাশি সর্বস্তরের মানুষ আনন্দিত ও উৎসাহিত , দলীয় নেতা কর্মীরা পাড়া মহল্লায় , শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করছে ।
জানা যায় , জাতীর জনক বঙ্গবন্ধুর মৃত্যুর পর নোয়াখালীতে একমাত্র জননেতা মরহুম আব্দুল মালেক উকিল বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়েছিলেন ,এরপর নোয়াখালীর আর কেউ এত ঊচ্ছ পদে যেতে পারেননি, দীর্ঘ ৩৮বছর পর এবার নতুন ভাবে ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এ জন্য দলীয় নেতা কর্মীদের পাশাপাশি সাধারণ মানুষ ও উচ্ছ্বাসিত।
এ ব্যাপারে জানতে চাইলে নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল জানান , সাবেক স্পীকার ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জন নেতা আব্দুল মালেক উকিলের পর এবারই প্রথম বাংলাদেশ আওয়ামীলীগে সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের নির্বাচিত হয়েছেন , আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ, পৌরবাসীসহ নোয়াখালী জেলাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অনেক অনেক অভিনন্দন।
বীর মুক্তি যোদ্ধা ও ওবায়দুল কাদেরের এক সময়ের সহযোদ্ধা কবি এনাম আহসান ,ওবায়দুল কাদেরের এ খুশির খবর পেয়ে খুবই আনন্দিত ও তিনি জেলা মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে জানান অনেক শুভেচ্ছা ।
এ দিকে এ খুশির খবর পেয়ে ওবায়দুল কাদেরের নিজ উপজেলা কোম্পানীগঞ্জের বসুর হাটে দলীয় নেতা কর্মী ছাড়া ও সাংবাদিক , ব্যবসায়ী সহ সাধারণ মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা যাচ্ছে। দলীয় অনেক নেতা কর্মীরা মানুষকে মিষ্টি মুখ করাচ্ছেন এবং আনন্দ মিছিল করছেন।প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সাধারণ সম্পাদক হাসান ঈমাম রাসেল জানান , এ মহান নেতা ওবায়দুল কাদের আমাদের বৃহত্তর নোয়াখালীর গর্ব, সাংবাদিকসহ সর্বস্তরের মানুষ আনন্দিত । এ ব্যাপারে জানতে চাইলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী জানান আমাদের নেতা ওবায়দুল কাদের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় দলীয় নেতা কর্মী ছাড়াও উপজেলা বাসীর পক্ষ থেকে জন নেত্রী শেখ হাসিনাকে জানাই অভিনন্দন । এ দিকে জেলা শহর মাইজদীতে আওয়ামীলীগ,ছাত্রলীগ ও যুবলীগের ঊদ্যোগে মিষ্টি বিতরণ করা হয়েছে । নোয়াখালী প্রেসক্লাব সভাপতি আলম্গীর ইউসুফ ,সুবর্ণচর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ ,ব্যবসায়ী, শিক্ষকসহ সকলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের অধিনেই হবে : হানিফ

কুদরতে খোদা সবুজ, কুষ্টিয়া : আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান ...

সুন্দরগঞ্জে পৌর কর্মচারীদের কর্ম-বিরতি

আবু বক্কর সিদ্দিক, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ  গাইবান্ধার সুন্দরগঞ্জ পৌর কর্মকর্তা- কর্মচারীরা কর্ম-বিরতি ...