Home | ফটো সংবাদ | ঐশ্বরিয়াকে বিছানায় পাওয়ার প্রস্তাব দিয়েছিলেন হার্ভে

ঐশ্বরিয়াকে বিছানায় পাওয়ার প্রস্তাব দিয়েছিলেন হার্ভে

বিনোদন ডেস্ক : বলিউডের সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। এক সময় তাকে জীবনসঙ্গিনী করার স্বপ্ন দেখতেন সালমান, বিবেকদের মতো বলিউড সুপারস্টার ছাড়াও অনেক তরুণই। কিন্তু সকলের স্বপ্ন ভেঙে শেষমেষ অমিতাভপুত্র অভিষেক বচ্চনকে জীবনসঙ্গী করেন অ্যাশ।

এসব খবরই পুরোনো। নতুন খবর হলো, ঐশ্বরিয়াকে পাওয়ার স্বপ্নে বিভোর ছিলেন হলিউডের এক নামি পরিচালকও। তিনি হার্ভে উইনস্টেইন। তবে জীবনসঙ্গিনী হিসেবে নয়, অ্যাশকে শয্যাসঙ্গিনী হিসেবে পাওয়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। সেইমত ঐশ্বরিয়ার সাবেক ম্যানেজার সিমন ফিল্ডের কাছে প্রস্তাবও দিয়েছিলেন হার্ভে। এমনকি, মোটা অংকের অর্থ প্রস্তাবও করেছিলেন তিনি। সম্প্রতি এমন রগরগে তথ্য ফাঁস করেছেন ঐশ্বরিয়ার সাবেক ম্যানেজার সিমন নিজেই।

অনেক হলিউড-বলিউড তারকাদের ম্যানেজার হিসেবে কাজ করেছেন সিমন ফিল্ড।  সেই সূত্র ধরেই ঐশ্বরিয়ার ম্যানেজার থাকাকালীন পরিচালক ও প্রযোজক হার্ভের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন নায়িকাকে। কিন্তু কিছুদিন না যেতেই ঐশ্বরিয়াকে বিছানায় পাওয়ার প্রস্তাব দিয়ে বসেন হার্ভে। তবে সে যাত্রায় কৌশলে ঐশ্বরিয়াকে রক্ষা করেছিলেন সিমন।

সাবেক ম্যানেজার সিমন ফিল্ডের ফাঁস করা এমন তথ্যের ব্যাপারে অবশ্য এখনও কোনও মন্তব্য করেননি ঐশ্বরিয়া কিংবা বচ্চন পরিবার। ধারণা করা যাচ্ছে, শিগগিরই এ নিয়ে মুখ খুলবেন সাবেক এই বিশ্ব সুন্দরী।

সম্প্রতি হলিউডের খ্যাতিমান এ পরিচালক ও প্রযোজকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলছেন হলিউডের একাধিক নায়িকা। তাদের মধ্যে অ্যাঞ্জেলিনা জোলি, ইভা গ্রিন ও গেনিথ পাল্টোদের মতো অভিনেত্রীরাও আছেন। যে কারণে প্রযোজনা প্রতিষ্ঠান ‘দ্য ওয়েইনস্টাইন কোম্পানি’ থেকে বিতাড়িত হয়েছেন হার্ভে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইসিসির ওডিআই ক্রিকেটার অব দ্য ইয়ার কোহলি

স্পোর্টস ডেস্ক : ২০১৭ সালের আইসিসি বর্ষসেরা ক্রিকটার নির্বাচিত হয়েছেন ভারতীয় অধিনায়ক ...

রংপুর সিটির মেয়র হিসেবে শপথ নিলেন মোস্তফা

স্টাফ রিপোর্টার : রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে শপথ নিয়েছেন মোস্তাফিজার রহমান ...