ব্রেকিং নিউজ
Home | জাতীয় | ঐশীর জামিনের জন্য হাইকোর্টের যাওয়ার সিদ্ধান্ত

ঐশীর জামিনের জন্য হাইকোর্টের যাওয়ার সিদ্ধান্ত

স্টাফ রিপোর্টার : বিচারিক আদালতে বার বার জামিন চেয়েও ব্যর্থ হচ্ছে বাবা-মায়ের ঘাতক ঐশী রহমান। দীর্ঘ এই কারা জীবন সে আর নিতে পারছে না বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছেন। ২০১৩ সালের আগস্ট থেকে সে বন্দী জীবন কাটাচ্ছে।দেখা হলেই ঐশী জামিনের জন্যে তাগিদ দিচ্ছে, বিশেষ করে তার চাচা মশিউর রহমান রুবেল ও তার আইনজীবীদের। এই রুবেলই এখন ঐশীর খোঁজ খবর রাখছে। ঐশীর ছোট ভাইও রুবেলের কাছেই বেড়ে ওঠছে।
মশিউর রহমান এই প্রতিবেদককে জানায়, ঐশী বারবার জামিনের জন্য হাইকোর্টে যাওয়ার করা বলছে। তিনি বলেন, শেষ পর্যন্ত ঝুঁকি থাকা সত্ত্বেও আমরা ঐশীর জামিনের জন্য হাইকোর্টের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।
মশিউর রহমান বলেন, খুব শিগগিরই আমরা হাইকোর্টে আবেদন করবো। আইনজীবীদের সঙ্গে এ নিয়ে কথাবার্তা হচ্ছে। তবে দিন ক্ষণ এখনো ঠিক করা হয়নি।
ঐশী রহমানের একমাত্র বৈধ অভিভাবক ও তার চাচা মশিউর রহমান বলেন, ঐশীর মামলা এখন দ্রুত বিচার আইনে চলছে। এ কারণে প্রায় প্রতি সপ্তাহে তাকে আদালতে হাজির হতে হয়। মামলায় এখন স্বাক্ষ্যগ্রহণ চলছে। তবে ঠিকমত স্বাক্ষ্যগ্রহণ হচ্ছে না। এক দিন হলে তিন দিন হয়না। এ নিয়ে যেন কারো কোন মাথা ব্যথাও নেই।
ঐশীর কারাজীবন সম্পর্কে তিনি বলেন, কারাগারে ঐশী মোটেই ভালো নেই। অ্যাজমাসহ নানা রোগে সে আক্রান্ত। ওষুধেও কাজ হচ্ছে না সেভাবে।ইনহেলার বাবদ তাকে প্রতিমাসে অনেক টাকা ব্যয় করতে হয়। ঐশী তার ছোট ভাই ওহী রহমানকে দেখার জন্যও প্রায় পাগল হয়ে আছে। কিন্তু আমি ওহীর মানষিক স্বাস্থ্যের কথা চিন্তা করে তাকে নিয়ে যাই না।
ঢাকা কেন্দ্রীয় কারাগারে ঐশী রহমান কেমন আছেন জানতে চাইলে জেলার মো. নেসার আলম বেশি কিছু বলতে অপারগতা প্রকাশ করেন।২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর চামেলীবাগে নিজের ফ্ল্যাট থেকে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মাহফুজুর রহমান ও তার স্ত্রী আয়েশা রহমান স্বপ্নার লাশ উদ্ধার করা হয়। ঘটনার পরদিন তাদের মেয়ে ঐশী রহমান থানায় গিয়ে নিজেই বাবা-মাকে খুনের কথা স্বীকার করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত ব্রিটেনের সাবেক প্রধানমন্ত্রী ক্যামেরনের

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ সফররত ...

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...