ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ঐক্যের উৎসবে ছাতক-দোয়ারা আ.লীগ

ঐক্যের উৎসবে ছাতক-দোয়ারা আ.লীগ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘ দেড়যুগ পরে বিবদমান আ.লীগের মধ্যে ঐক্যে গড়ে উঠেছে। গত কদিন ধরে এখানের আওয়ামী পরিবারের মধ্যে বইছে সহনশীল ঐক্যের পরিবেশ।

শুক্রবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় ছাতক সরকারী বহুমুখী মডেল হাই স্কুল ক্যাম্পাসে একই মঞ্চে দেখা যায়  আ.লীগ মনোনীত প্রার্থী মুহিবুর রহমান মানিক এমপি এবং আ.লীগের মনোনয়ন বঞ্চিত শামীম আহমদ চৌধুরীসহ উভয় গ্রুপের নেতৃবৃন্দকে।

জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে ও আ.লীগ নেতা, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আজমল হোসেন সজলের পরিচালনায় ঐক্যসভায় বক্তব্য রাখেন মুহিবুর রহমান মানিক ও শামীম আহমদ চৌধুরী। সভা শেষে ছাতক পৌর শহরে নৌকার সমর্থনে মিছিল অনুষ্ঠিত হয়। এসময় নেতাকর্মীদের মধ্যে বাধঁ ভাঙ্গা উচ্ছ্বাস দেখা যায়।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে মুহিবুর রহমান মানিক বলেন, দেশের স্বার্থে দলের স্বার্থে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ আ.লীগ ইস্পাত কঠিন লোহার চেয়েও শক্তিশালী উল্লেখ করে তিনি সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মনোনয়ন বঞ্চিত শামীম চৌধুরী বলেন, বিজয়ের মাসে আরেকটি বিজয় উৎসব পালন করতে সকল ভেদাভেদ ভূলে বৃহত্তর স্বার্থে সকলকেই নৌকার জন্য মনেপ্রাণে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এদিকে বিলম্ব হলেও ঐক্যের প্রয়োজনীয়তা অনুধাবন করায় উভয় বলয়ের নেতৃবৃন্দকে সাধুবাদ জানিয়েছেন শুভাকাংখিরা। এতে নির্বাচনী ফলাফলে ‘নৌকা’ আরো এক ধাপ এগিয়ে যেতে পারে বলে ধারনা করছেন অভিজ্ঞ মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মধ্যে ভেড়া ও অন্যান্য উপকরণ বিতরণ

সুদর্শন আচার্য্য, মদন, নেত্রকোণা ঃ সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ—গোষ্ঠীর মাঝে ...

What Is Cmmi? A Model For Optimizing Development Processes

Содержание Managed Processes Maturity Model Structure Do You Want To Implement The ...