Home | ব্রেকিং নিউজ | ঐক্যফ্রন্টের সংলাপ আহ্বান হাস্যকর : কাদের

ঐক্যফ্রন্টের সংলাপ আহ্বান হাস্যকর : কাদের

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে নির্বাচনকে বিশ্ব স্বীকৃতি দিয়েছে। গণতান্ত্রিক বিশ্ব, গণতান্ত্রিক দেশগুলো, এমনকি পাকিস্তান পর্যন্তও স্বীকৃতি দিয়েছে। এ অবস্থায় ঐক্যফ্রন্টের নির্বাচন নিয়ে প্রশ্ন তোলা ও সংলাপ আহ্বান করা হাস্যকর।

শুক্রবার সকালে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক পরিদর্শন এসে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, সংসদে আসুন। কিছু বলার থাকলে সেখানে বলুন।

 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বিশ্বের সকল গণতান্ত্রিক দেশ স্বীকৃতি দিয়েছে। এখন ঐক্যফ্রন্ট নানা অজুহাত তুলে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা করছে। যা জনগণ মেনে নেবে না।’

 

এ সময় আগামী সাত দিনের মধ্যে সড়ক-মহাসড়কে পাশে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদের নির্দেশ দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মাসুদ চৌধুরীসহ সড়ক বিভাগ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় নির্বাচনের ঘটনায় বিএনপি’র নেতাকর্মীরা হতভম্ব : মোশাররফ

স্টাফ রির্পোটার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো ভোট ডাকাতি আগে কখনো বাংলাদেশে ...

ঘূর্ণিঝড় ইদায়; মোজাম্বিকে ১ হাজার লোকের প্রাণহানির আশঙ্কা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ঘূর্ণিঝড় ইদায়ের আঘাতে মোজাম্বিকে ১ হাজার লোকের প্রাণহানি ঘটতে পারে ...