Home | সারা দেশ | এ পদত্যাগ পদত্যাগ নয়, এটা পদত্যাগের অভিপ্রায়…অর্থমন্ত্রী এমএ মুহিত

এ পদত্যাগ পদত্যাগ নয়, এটা পদত্যাগের অভিপ্রায়…অর্থমন্ত্রী এমএ মুহিত

Finance Ministar Muhitজালাল আহমদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: এ পদত্যাগ পদত্যাগ নয়, এটা পদত্যাগের অভিপ্রায়। যখন আমরা রাষ্ট্রপতির কাছে পদত্যাগপত্র জমা দেই তখনি পদত্যাগ হয়। বর্তমান পদত্যাগকে আমাদের অভিপ্রায় বলা যায়। প্রধানমন্ত্রী যদি চান আমাদের যে কোনো মন্ত্রীকে বাদ দিতে পারেন বা রাখতে পারেন। বিএনপি সভানেত্রী এখন জামায়াতের আমীর, তিনি জামায়াত-শিবিরসহ ১৮ দলকে নিয়ে জ্বালাও, পোড়াও করছেন। এগুলো সবাই মিলে প্রতিহত করতে হবে। বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টায় মৌলভীবাজার সদর উপজেলার আগনসী গ্রামে হাজী মোজেফর ইসলামী দাখিল মাদ্রাসায় সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত নতুন একাডেমিক ভবন ও ছাত্রাবাসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত উপরোক্ত কথাগুলো বলেন।
অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত আরও বলেন, জাতির উন্নয়ন ও জাতীয় নেতা সৃষ্টির জন্য সর্বত্র শিা ছড়িয়ে দিতে হবে। এই দেশে বেশ কিছু মাদ্রাসা নিæমানের ছিল। এখন আর নেই। বর্তমান সরকার যুগের সাথে তাল মিলিয়ে এগুলোকে উন্নতমানে নিয়ে গেছে। শিা েেত্র দু’টি জিনিসের প্রয়োজন মেধার চর্চা ও ভিত্তি শিা। এই সরকার সবচেয়ে বেশি প্রাধান্য দিয়েছে জনসেবার। সেই ল্েযই সরকার বিগত ৫ বছর কাজ করে আসছে। আগামী ২ মাসের মধ্যে জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে সাধারণ মানুষকে বুঝতে হবে, কাকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে।
তিনি বলেন, গ্রামীণ ব্যাংক আমরা ধ্বংস করি নাই। ইউনুস ধ্বংস করার চেষ্টা করেছেন। আমরা এখন রার চেষ্টা করছি। একুশে পদকপ্রাপ্ত লেখিকা শফিক ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দ মহসিন আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার তোফায়েল আহমদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, জেলা যুবলীগের সভাপতি ফজলুর রহমান ফজলু, রুহুল আলী প্রমুখ। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সচিব ড. একেএ মুবিন, রূপালী ব্যাংকের চেয়ারম্যান ড. আহমদ আল কবীর প্রমুখ।
উলে­খ্য, বক্তব্য চলাকালে একপর্যায়ে হঠাৎ করে আমন্ত্রিত সাংবাদিকদের মঞ্চের ওপর ও সম্মুখ থেকে জোর করে নামিয়ে দেন অর্থমন্ত্রী। এদিকে এ সভা শেষে অর্থমন্ত্রী পার্শ্ববর্তী রাউতগাঁও, ইউসুফনগর এলাকায় আলহাজ্ব মো: মোখলেছুর রহমান কলেজে অধ্য ননী গোপাল রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সংর্বধনা সভায় যোগদান করেন। অর্থমন্ত্রী প্রধান অতিথি হিসেবে এ কলেজের একাডেমিক ভবন, লন্ডন বাংলা এগ্রো লিমিটেড, মোছাম্মত করফুলনেছা এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার উদ্বোধন করেন। উপস্থিত ছিলেন জেলা পরিষদ প্রশাসক আজিজুর রহমান, সৈয়দ মহসীন আলী এমপি, জেলা আওয়ামীলীগের সম্পাদক নেছার আহমদ, জেলা প্রশাসক কামরুল হাসান, জেলা পুলিশ সুপার তোফায়েল আহমদ, সাবেক সচিব ড. একেএ মুবিন, রূপালী ব্যাংকের চেয়ারম্যান ড. আহমদ আল কবীর, কলেজের প্রতিষ্ঠাতা এমএ রহিমসহ (সিআইপি) স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুনামগঞ্জে আবারও বিএনপির অর্ধশতাধিক নেতার পদত্যাগ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী কমিটি থেকে পদত্যাগ করেছেন। ...

বগুড়া-২ আসনের মনোনয়ন পত্র উত্তলন ও জমা দিলেন ড. সিদ্দিক

বগুড়া প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা পল্টন বিএনপি দলীয় ...