Home | ফটো সংবাদ | এরশাদ অসুস্থ হাসপাতালে ভর্তি

এরশাদ অসুস্থ হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার :  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে তাকে সেখানে ভর্তি করা হয়।

মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, স্যার চার দিনের কর্মসূচিতে  রংপুর এসেছেন। মঙ্গলবার তিনি দিনভর নানা কর্মসূচিতে অংশ নিয়েছেন। রাতে খাবার শেষে হঠাৎ অসুস্থতা বোধ করলে সঙ্গে সঙ্গে রংপুর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসা নিচ্ছেন। তবে তিনি এখন অনেকটাই সুস্থ। শারীরিক দুর্বলতা ছাড়াও তিনি এসিডিটিতে ভুগছিলেন।

মোস্তফা বলেন, মঙ্গলবার সকালে নগরীর দর্শনা মোড়ে অবস্থিত পল্লী নিবাসে এরশাদ সকালে দলীয় নেতাকর্মী ছাড়াও অনেকের সঙ্গে মত বিনিময় করেন। এরপর তিনি নগরীর মাহিগঞ্জ কলেজে যান। সেখান থেকে ফিরে মিঠাপুকুরের কর্মসূচিতে অংশ নেন। এদিন বিকালে বড়বাড়িতে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সেখান থেকে রাতে বাসায় ফিরে খাবার শেষে অসুস্থ হয়ে পড়েন তিনি।আজ বুধবার বিকালে নগরীর শাপলা চত্বরে আরেকটি জনসভায় প্রধান অতিথি থাকার কথা ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে বউ শাশুড়ির দ্বন্ধে নিহত-১, নারীসহ অহত-৭

সুদর্শন আচার্য্য মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে বউ শাশুড়ীর দ্বন্ধে শফিকুল ইসলাম ...

মদনে আওয়ামীলীগ ও বিএনপির দুই পক্ষের দাওয়া পাল্টা দাওয়া পুলিশসহ আহত ১৭

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) প্রতিনিধি ঃ বুধবার উপজেলার চাঁনগাও ইউনিয়নের শাহপুর গ্রামের ...