ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | এমপি জাবেদকে ফুল দিতে গিয়ে দুই গ্রুপে সংর্ঘষ

এমপি জাবেদকে ফুল দিতে গিয়ে দুই গ্রুপে সংর্ঘষ

চট্টগ্রাম: সরকার দলীয় এমপি সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে ফুল দিতে গিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়। সংঘর্ষ চলাকালে একটি মোটর সাইকেল আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। গতরাত সাড়ে দশটায়  নগরীর সার্সন রোডস্থ জাবেদের বাসার সামেনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এতে উভয়পক্ষের কমপক্ষে ৬/৭ জন আহত হয়েছে। সংঘর্ষের এক পর্যায়ে কয়েক রাউন্ড গুলির শব্দে সার্সন রোড়, আসকার দীঘির পাড় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং বেশ কিছুক্ষণ যানবাহন চলাচল বন্ধ থাকে।

জাবেদ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা প্রয়াত আখতারুজ্জামান বাবুর ছেলে। বাবুর মৃত্যুর পর উপ-নির্বাচনে তার বড় ছেলে জাবেদ আনোয়ারা-পশ্চিম পটিয়া আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

এ ব্যপারে জানতে চাইলে সাংসদ জাবেদ নতুন বার্তা ডটকমকে বলেন, “বিদেশ থেকে আসার পর এলাকার একটি ওয়ার্ডের নতুন কমিটির কর্মকর্তারা ফুল দিতে এসে আরেক পক্ষের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এটা তেমন কোনো বড় ঘটনা নয়। পুলিশ আসার পর সবাই এলাকা ত্যাগ করে চলে যায়।”

এ ঘটনায় কোনো মামলা দায়ের হয়েছে কিনা জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি মহিউদ্দিন সেলিম জানান, উভয় পক্ষের মধ্যে মূলত হাতাহাতি হয়েছে। পুলিশ যাওয়ার পর উভয় পক্ষ স্পট ত্যাগ করে। পুলিশ কিংবা অন্য কোনো পক্ষ থেকে এ পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

প্রত্যক্ষদশীরা জানান, রাতে কোতোয়ালী থানার সার্সন রোডে সাইফুজ্জামান চৌধুরী জাবেদের বাসভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে তার নিজের সংসদীয় এলাকা আনোয়ারা থেকে বেশ কিছু নেতা কর্মী আসেন। রাত ১০টার দিকে উপজেলার বৈরাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রফিক মেম্বারের নেতৃত্বে নেতাকর্মীরা ফুল দিয়ে চলে যাওয়ার সময় ওই ইউনিয়নের পদবঞ্চিত নেতাকর্মীরা সাইফুজ্জামানের বাড়ির গেইটের সামনে তাদের উপর হামলা চালায়। এতে দু পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। সার্সন রোড়ে যানচলাচল বন্ধ হয়ে যায়। প্রথমে এমপির নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা সংর্ঘষ থামাতে চেষ্টা করে ব্যর্থ হলে দ্রুত কোতোয়ালী থানা থেকে পুলিশ ছুটে যায়। ততক্ষণে প্রতিপক্ষ সেখানে থাকা একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় এবং হামলাকারী কয়েক যুবক পর পর কয়েক রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায়। প্রায় এক ঘণ্টা পর রাত ১১টার দিকে সার্সন রোডে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ৪৪তম বিজ্ঞান মেলা- ২০২২ উদযাপিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৪৪তম জাতীয় ...

মদনে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০২২ উদযাপন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ ‘দুর্ঘটনা দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা ...