Home | ফটো সংবাদ | এবার স্ত্রীকে নিয়ে সুখে থাকার দোয়া চাইলেন আমির খান

এবার স্ত্রীকে নিয়ে সুখে থাকার দোয়া চাইলেন আমির খান

বিনোদন ডেস্ক: বিয়ের ১৫ বছর পর বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলিউডের পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। গেল ৩ জুলাই, আমির ও তার স্ত্রী কিরণ রাও একটি যৌথ বিবৃতিতে তাদের বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। তারা বলেছিল যে তাদের সিদ্ধান্ত পারস্পরিক এবং তারা তাদের সন্তানের জন্য সবকিছু যৌথভাবেই দেখাশোনা করবেন।

হঠাৎ করে ভারতের জনপ্রিয় এই অভিনেতার দাম্পত্য জীবনে বিচ্ছেদের কথা শুনে হতবাক হয়ে যায় সিনেমাপ্রেমীরা। শুরু হয় রীতিমতো হৈ চৈ। অনেক সমালোচনা এসে ভিড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমিরের ঘোষণা দেয়া পোস্টের নিচে।

বিচ্ছেদের ঘোষণার একদিন পরই আমির খান ও কিরণ রাও তাদের বিচ্ছেদ সম্পর্কে সবার উদ্দেশ্যে একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওতে দেখা যায় হাসিমুখে আমির ও কিরন জুম কলে এক সঙ্গে রয়েছেন।

আমির হিন্দি ভাষায় বলছিলেন, ‘আমরা বুঝতে পেরেছি যে আমাদের বিচ্ছেদের সংবাদটি হয়তো সবাইকে বিচলিত করেছে হতবাক করেছে। তবে আমরা বলতে চাই যে আমরা খুব খুশি এবং এখনও একটি পরিবার হয়ে রয়েছি আমরা।

আমাদের সম্পর্কের পরিবর্তন হয়েছে তবে আমরা এখনও একসাথে। সকলকে অনুরোধ করব আমাদের জন্য প্রার্থনা করুন যেন আমরা সর্বদা সুখী থাকি।’

অপরদিকে কিরণ কোনো কথা না বললেও তাকে আমিরের কথার সাথে সম্মতি জানাতে দেখা গেছে।

প্রসঙ্গত, চলতি বছর ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন আমির খান। করোনার কারণে সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে গেলেও এবার এই বছরের মুক্তি দেওয়ার কথা রয়েছে সিনেমাটির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণটিকা: দুই ডোজ সম্পন্ন হলে সবাই সনদ পাবেন

স্বাস্থ্য ডেস্ক: টিকা গ্রহণ করা সবাই দুই ডোজ সম্পন্ন হলে সনদ নিতে ...

আরব আমিরাতে আশ্রয় নিলেন আশরাফ গানি

ইন্টারন্যাশনাল ডেস্ক: তালেবানের পুনরুত্থানে দেশত্যাগী আফগান প্রেসিডেন্ট আশরাফ গানির অবস্থান নিয়ে ধোঁয়াশা ...