ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | এবার ভাঙতে বসেছে হিতেন-গৌরীর ১৩ বছরের সংসার

এবার ভাঙতে বসেছে হিতেন-গৌরীর ১৩ বছরের সংসার

বিনোদন ডেস্ক : পরকীয়ার পোকায় ঘুন ধরেছে আরও এক তারকা দম্পতির সংসারে। যে পরকীয়ার জেরে ইতিমধ্যেই ঘর ভেঙেছে অনেক তারকা দম্পতির। এবার সেই তালিকায় নাম ওঠার গুজব চলছে হিতেন তেজওয়ানি এবং গৌরী প্রধানকে ঘিরে। এই দুই টেলি তারকার অনস্ক্রিন জুটি দর্শকদের পছন্দের তালিকায় শীর্ষে।

গত ১৩ বছর ধরে এক সঙ্গে সংসার করছেন গৌরী ও হিতেন। দীর্ঘ এ বিবাহিত জীবন বেশ সুখেই ছিল। কিন্তু সম্প্রতি খবর ছড়িয়েছে, হিতেন নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন অন্য কারও সঙ্গে। সেই অন্যটি আর কেউ নন। তিনি ‘বিগ বস’ এর এবারের প্রতিযোগী আরশি খান। হিতেনও ওই শো-য়েরই একজন প্রতিযোগী। আর এই সম্পর্ক নিয়েই নাকি ভাঙতে বসেছে হিতেন-গৌরীর ১৩ বছরের সংসার।

এই মুহূর্তে ‘বিগ বস’ এর ঘরে রয়েছেন হিতেন। এ বছরের অন্যতন প্রতিযোগী তিনি। এই গেম শো-এ প্রতি বছরই কোনও না কোনও তারকার নতুন সম্পর্ক তৈরি হয়। এবার নাকি সেই লিস্টেই যোগ হচ্ছে হিতেনের নাম।  অন্যদিকে আরশিও প্রতিযোগীদের মধ্যে অন্যতম একজন। অনস্ক্রিন তাঁদের ঘনিষ্ঠতাও দেখছেন দর্শক।  সেটা দেখেই নাকি বেজায় চটেছেন হিতেনের স্ত্রী গৌরী।

বলি মহলের খবর,  হিতেনের সঙ্গে পরিচয় হওয়ার পর থেকে এই প্রথম আলাদা ভাবে দেওয়ালি কাটাচ্ছেন তাঁরা।  সে কারণে এমনিতেই তাঁর মন খারাপ। অন্যদিকে অনস্ক্রিনে আরশির সঙ্গে যে ভাবে হিতেনের ঘনিষ্ঠতা বাড়ছে তা দেখে তিনি অবাক!

তবে বলিউডের একটা বড় অংশ মনে করছে,  ‘বিগ বস’নেহাতই একটি গেম শো। সেখানে প্রতি দিন কোনও না কোনও গল্প তৈরি হয়। অনেক সম্পর্ক তৈরি হয়, অনেক সম্পর্ক ভেঙেও যায়। তাই হিতেন-আরশিকে অনস্ক্রিন দেখে নিজেদের সম্পর্কের ব্যাপারে গৌরীকে কোনও সিদ্ধান্ত না নেয়ার পরামর্শ দিয়েছেন সেলিব্রেটিদের একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...