ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | এবার বলিউডে অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষের

এবার বলিউডে অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষের

বিনোদন ডেস্ক : টলিউড থেকে এবার বলিউডে অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষের। অমিত শর্মা পরিচালিত আত্মজীবনীমূলক ছবি ‘ময়দান’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। এ ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন অজয় দেবগন। ‘ময়দান’ দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে কলকাতার রুদ্রনীলের।

ভারতীয় ফুটবলের ১৯৫২ থেকে ১৯৬২ এই ১০ বছরের ইতিহাস ফুটে উঠবে এই ছবিতে। ভারতীয় ফুটবলের সে সময়কার কোচ সৈয়দ আবদুল রহিমের চরিত্রে দেখা যাবে অজয়কে। আর ফুটবল ফ্রেডারেশনের গুরুত্বপূর্ণ একটি দায়িত্বে থাকবেন রুদ্রনীল। তার অভিনীত চরিত্রের নাম শুভংকর।

ইতোমধ্যে মুম্বাইতে শুরু হয়েছে ‘ময়দান’-এর শুটিং। রুদ্রনীল শুটিংয়ে যোগও দিয়েছেন। মঙ্গলবার শুটিং স্পট থেকে সহ-অভিনেতা গজরাজ রাওয়ের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন রুদ্রনীল। এবছর মার্চেই এই ছবির জন্য ডাক পান তিনি। ফুটবল ফ্রেডারেশনের এই চরিত্রটির জন্য টানা নয় ঘণ্টা লুকটেস্ট দিতে হয়েছিল তাকে।

এদিকে পরিচালক অমিত শর্মার সঙ্গে কাজ করতে পেরে খুশি রুদ্রনীল। গর্বিত অজয় ও গজরাজকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে। সবাই তাকে খুব সাহায্য করছেন বলে দাবি তার। প্রথম হিন্দি ছবিতে একটু ভয় কাজ করলেও রুদ্রনীল তার নিজের সেরাটুকু দেয়ার চেষ্টা করছেন। শুটিংয়ের ফাঁকেও ব্যস্ত থাকছেন ছবির চিত্রনাট্য নিয়ে।

অজয়, রুদ্রনীল ও গজরাজ রাও ছাড়াও ছবিতে রয়েছেন কীর্তি সুরেশ। অমিত শর্মার ‘বাধাই হো’ ছবিতে অভিনয়ের জন্য চলতি বছর জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...