ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | এবার প্রথমবারের মতো অন্যের গাওয়া গানের মডেল হলেন আসিফ

এবার প্রথমবারের মতো অন্যের গাওয়া গানের মডেল হলেন আসিফ

বিনোদন ডেস্ক : দেশের জনপ্রিয় একজন কণ্ঠশিল্পী আসিফ আকবর। বাংলা আধুনিক গানকে তিনি পৌছে দিয়েছেন নতুন এক উচ্চতায়। ক্যারিয়ারের শুরু থেকেই পেয়ে আসছেন ভক্ত ও শ্রোতাদের ভালোবাসা। মডেলিংও নতুন কিছু নয় গায়কের কাছে। নিজের গানের মিউজিক ভিডিওতে বহুবারই মডেল হয়েছেন তিনি। এবার প্রথমবারের মতো অন্যের গাওয়া গানের মডেল হলেন তিনি।

‘একলা পাখি’ শিরোনামের একটি মডেল হয়েছেন আসিফ। গানটির গায়ক ‘যে পাখি ঘর বোঝে না’খ্যাত ধ্রুব গুহ। মিউজিক ভিডিওটিতে আসিফের নায়িকা থাকছেন সুমাইয়া আনজুম মিথিলা। থাকবে ধ্রুবর উপস্থিতিও। ইতিমধ্যে বান্দরবানে এর চিত্রায়ণও হয়েছে। এটি নির্মাণ করেছেন শুভব্রত সরকার।

অন্যের গানের মডেল হওয়া প্রসঙ্গে আসিফ বললেন, ‘হুট করেই এ সিদ্ধান্ত নিয়েছি বলা যাবে না। কারণ গানটি বেশ কয়েকবার শুনেছি। এর কথা, সুর ও সংগীত আমার ভালো লেগেছে। আর ধ্রুব গুহ আমার প্রিয় মানুষদের একজন। তাই তার গানটিতে অভিনয় করা। তবে হ্যাঁ, নিজের গানের বাইরে এটাই আমার প্রথম এবং শেষ অভিনয়!’

এদিকে কয়েকদিন আগে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে আসিফের গাওয়া ‘সাদা আর লাল’ শিরোনামের গান। এই মিউজিক ভিডিওতে তাকে দেখা গেছে ষাটের দশকের পপতারকার ভূমিকায়। তার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়িকা পপি। আসিফ ইকবালের লেখা গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন অটামনাল মুন।

সুরেলা কণ্ঠের জন্য দেশের বাইরেও সমান পরিচিত আসিফ। ২০০১ সালে প্রকাশিত হয় তার প্রথম সঙ্গীত অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’। এই অ্যালবামের মাধ্যমে দেশব্যাপী ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা পান তিনি। ক্যারিয়ারের প্রথম অ্যালবামেই ক্যাসেট বিক্রির দিক দিয়ে রেকর্ড গড়ে ‘ও প্রিয়া তুমি কোথায়’। সেই থেকে শুরু। এখনও আগের মতোই আছে তার কণ্ঠের ধার। আছে সেই পুরোনো সুরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিজোরামকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়নই হয়েছে বিকেএসপির কিশোরীরা

স্পোর্টস ডেস্ক :  জয়া চাকমা। বর্তমানে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) নারী ...

সংসার ভাঙার ‘বানোয়াট’ খবরে বেজায় চটেছেন গায়িকা মিলা

বিনোদন ডেস্ক :  সঙ্গীত জগতের এক সুপরিচিত নাম পপ গায়িকা মিলা। বিয়ে ...