Home | আন্তর্জাতিক | এবার না.গঞ্জে ব্যবসায়ী নিখোঁজ

এবার না.গঞ্জে ব্যবসায়ী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, ১৯ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : খসরু তালুকদার (৪৫) নামের নারায়ণগঞ্জের এক ব্যবসায়ী সোমবার রাত থেকে নিখোঁজ রয়েছে। পুলিশ বলছে, খসরুর অবস্থান শনাক্ত করতে তারা কাজ চালিয়ে যাচ্ছে।

এ ঘটনায় নারায়ণগঞ্জে আবারও দেখা দিয়েছে আতঙ্ক। কারণ এর আগে তানভীর মুহাম্মদ ত্বকী, ব্যবসায়ী আশিকুর রহমান, নাট্যকার দিদারুল ইসলাম চঞ্চল ও ব্যবসায়ী প্রাণ গোবিন্দ সাহা ভুলর লাশ উদ্ধারের আগেও তারা নিখোঁজ ছিল।

খসরু তালুকদার শহরের ৩৩/২ আমলাপাড়া কেসি নাগ রোড এলাকায় বসবাস করেন। তিনি গার্মেন্টের বিভিন্ন ধরনের সামগ্রী সরবরাহ করতেন।

খসরু নিখোঁজের ঘটনায় তার স্ত্রী মেঘলা তালুকদার মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নং -৯২২। এছাড়া শহরের পুরাতন কোর্ট এলাকায় অবস্থিত র‌্যাব-১১ এর স্পেশাল ক্রাইম প্রিভেনশন কোম্পানিতেও একটি আবেদন দেয়া হয়েছে।

আবেদনে মেঘলা তালুকদার অভিযোগ করেছেন, সোমবার রাত ১১ থেকে তার স্বামীর দু’টি মোবাইল নম্বর বন্ধ থাকায় নিকটাত্মীয় স্বজনদের বাসায় খোঁজ করা হয়। রাত ১২টায় জেলা গোয়েন্দা কার্যালয়ে গিয়ে খোঁজ খবর নেয়া হলে সেখানেও তার খোঁজ পাওয়া যায়নি।

এদিকে মেঘলা সাংবাদিকদের জানিয়েছেন, শহরের বালুরমাঠ এলাকায় খসরু তালুকদারের ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে। সোমবার রাতে সে ওই প্রতিষ্ঠান থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ রয়েছে।

এ ব্যাপারে জিডির তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন বাংলামেইলকে জানান, অভিযোগে পাওয়ার পরই সব স্থানে ম্যাসেজ দেয়া হয়েছে। তার আত্মীয়স্বজন ও বন্ধুদের জিজ্ঞাসা করা হয়েছে।

তবে খসরুর এক বন্ধুর উদ্ধৃতি দিয়ে এসআই হারুন বলেন, ‘বাবুল নামে এক লোকের সাথে কথা বলে বালুর মাঠ তার নিজ অফিস থেকে বের হন খসরু।’

x

Check Also

অবশেষে পর্তুগালের লিসবনে মোহাম্মদ হান্নানের জানাজা ও দাফন সম্পন্ন

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের কেরানীগঞ্জের মোহাম্মদ হান্নানের ...

পর্তুগাল মাল্টি কালচারাল একাডেমি’র হলরুমে বর্নিল আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান,পর্তুগালঃ পর্তুগালের লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকা রুয়া ...