ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | এবার চলচ্চিত্র ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ পেলেন মৌসুমী

এবার চলচ্চিত্র ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ পেলেন মৌসুমী

বিনোদন ডেস্ক : বহু জনপ্রিয় ও ব্যবসাসফল ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে এক সময় রূপালী পর্দা সামলেছেন বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী। পর্দার বাইরেও পালন করেছেন চলচ্চিত্র সংক্রান্ত বিভিন্ন দায়িত্ব। এবার তিনি কাধে নিলেন আরও বড় দায়িত্ব। সম্প্রতি চলচ্চিত্রের নতুন সংগঠন চলচ্চিত্র ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের পদ পেয়েছেন মৌসুমী।

দেশসেরা পরিচালক কাজী হায়াৎ এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বাংলা চলচ্চিত্রের এই নতুন ফোরামে মৌসুমী ছাড়াও প্রায় তিন’শ জনের মতো সদস্য হয়েছেন। এদের মধ্যে শাকিব খান ও ওমর সানির মতো তারকারাও আছেন। আছেন হলমালিক ও বুকিং এজেন্টরাও। আগামী ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে নতুন এ কমিটি ঘোষণা করা হবে।

চলচ্চিত্র ফোরামে শাকিব খানকে কার্যনির্বাহী সদস্য পদে, কমল পাটেকরকে কোষাধ্যক্ষ পদে রাখা হয়েছে। এছাড়া প্রযোজক মোহাম্মদ হোসেন, আব্দুল আজিজ, অভিনেতা নাদের চৌধুরী, অভিনেতা ওমর সানি, অমিত হাসান, ববি, ইকবালসহ অনেকে এই সংগঠনের কার্যনির্বাহী পরিষদে থাকবেন।

এর আগে মৌসুমী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য নির্বাচিত হন। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে কিছুদিন পরই তিনি পদ থেকে সরে দাড়ান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মন্ত্রিসভায় বৈষম্যবিরোধী আইনের খসড়ার অনুমোদন

স্টাফ রিপোর্টার: মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধে বৈষম্যবিরোধী আইন, ২০২২-এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত ...

পার্বত্য অঞ্চল হবে সম্পদ শান্তিতে সমৃদ্ধ: পরিকল্পনামন্ত্রী

স্টাফ রিপোর্টার: পার্বত্য চট্টগ্রামের সম্প্রীতি, সম্ভাবনা ও উন্নয়নের বিষয়টি বেশ জটিল, তবে ...