Home | ফটো সংবাদ | এবার একসঙ্গে অভিনয় করবেন সুশান্ত ও শ্রদ্ধা

এবার একসঙ্গে অভিনয় করবেন সুশান্ত ও শ্রদ্ধা

বিনোদন ডেস্ক: হালের জনপ্রিয় দুই তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রিতে সুশান্তের পাঁচ এবং শ্রদ্ধার আট বছরের ক্যারিয়ার। এই সময়ের মধ্যে বেশ কিছু ভালো ছবিতে অভিনয় করে ফেলেছেন তারা। কিন্তু রূপালী পর্দায় কখনো একসঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ আসেনি তাদের। সেই সুযোগটাই এবার করে দিচ্ছেন বলিউডের নামকরা পরিচালক নিতেশ তেওয়ারি।

ভারতীয় মিডিয়ার খবর, নিতেশ তেওয়ারি পরিচালিত পরবর্তী ছবিতে জুটি বেঁধে অভিনয় করবেন সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। ছবির নাম ‘চান্দা মামা ডোর কে’। এটি প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। খবর সত্যি হলে, এই ছবিতে একজন নভোচারীর চরিত্রে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। যদিও এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষনা দেননি নির্মাতারা।

সুশান্ত সিং রাজপুত বলিউডে এসেছিলেন ২০১৩ সালে ‘কই পো চে’ ছবির মাধ্যমে। এরপর অভিনয় করেছেন ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সি’ ও ‘পিকে’র মতো ছবিগুলোতে। বর্তমানে তিনি ব্যস্ত ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ ছবির কাজ নিয়ে। মুকেশ ছাবরার পরিচালনায় যেখানে তার বিপরীতে নায়িকা রয়েছেন সানজানা সাংহাই। ২০১৪ সালে একই নামে মুক্তিপ্রাপ্ত ‘আমেরিকান রোমান্টিক-ট্র্যাজেডি’ সিনেমার রিমেক এটি।

তবে এক্ষেত্রে সুশান্তর থেকে বেশ সিনিয়রই বটে বলিউড অভিনেতা শক্তি কাপুরের কন্যা অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তার বলিউডে পদার্পণ ২০১০ সালে। ওই বছর ‘টীন পাটি’ ছবিতে একটি সংক্ষিপ্ত ভূমিকায় অভিনয় করেন শ্রদ্ধা। এরপর অভিনয় করেছেন ‘আশিকি টু, এক ভিলেন, হায়দার ও এবিসিডি টু-এর মতো সব হিট ছবিতে। শ্রদ্ধা আপাতত ব্যস্ত ‘সাহো’ ছবির শুটিং নিয়ে। যেখানে তার নায়ক রয়েছেন ‘বাহুবলী’ খ্যাত প্রভাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইমরান খানের কাছে শুভেচ্ছা বার্তা পাঠিয়ে নিজ দেশে চাপের মুখে মোদি

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানের জাতীয় দিবসে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের কাছে শুভেচ্ছা ...

বিএনপি এখন অস্তিত্ব সংকটে আছে : তোফায়েল আহমেদ

স্টাফ রির্পোটার : বিএনপি এখন অস্তিত্ব সংকটে আছে বলে দাবি করেছেন আওয়ামী ...