Home | বিনোদন | ছোটপর্দা | এবার আসছে ‘নুরুল আলমের মধুচন্দ্রিমা’

এবার আসছে ‘নুরুল আলমের মধুচন্দ্রিমা’

বিনোদন ডেস্ক : গেল রোজার ঈদে এটিএন বাংলায় প্রচারিত হয়েছিল নাটক ‘নুরুল আলমের বিয়ে’। যেটিতে নুরুল আলমের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় চলচ্চিত্র ও নাট্য অভিনেতা আফজাল হোসেন। তার বিপরীতে ঘটক চরিত্রে ছিলেন আরেক জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। সুবর্ণার দ্বিতীয় স্বামী বদরুল আনাম সৌদের রচনায় সে নাটকটি পরিচালনা করেছিলেন নাট্য নির্মাতা আরিফ খান।

ওই নাটকের কাহিনিতে দেখা গিয়েছিল, বুড়ো বয়সে বিয়ে করার জন্য মেয়ে খুঁজতে থাকেন নুরুল আলম(আফজাল হোসেন)। সেই বিয়ের ঘটকালি করেন সুবর্ণা মুস্তাফা। কিন্তু গল্পের এক পর্যায়ে দেখা যায়, বিয়ের জন্য মেয়ে খুঁজতে খুঁজতে নিজেই নুরুল আলমকে বিয়ে করে ফেলেন সুবর্ণা মুস্তাফা। দারুণ গল্পের এ নাটকটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল রোজার ঈদে।

সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে আসন্ন কোরবানীর ঈদের জন্য ‘নুরুল আলমের বিয়ে’র দ্বিতীয় সিক্যুয়েল নির্মাণ করছেন নির্মাতা আরিফ খান। এবারও টিভির পর্দা মাতবেন আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফা। ঘটক থেকে নুরুল আলমের স্ত্রী বনে যাওয়া সুবর্ণা মুস্তাফা এবার যাবেন মধুচন্দ্রিমায়। তাই নাটকটি এবার আসছে ‘নুরুল আলমের মধুচন্দ্রিমা’ নামে।

নাটকের দুই প্রধান চরিত্র সম্পর্কে নির্মাতা আরিফ বলেন,  ‘২০১২ সালে একটা টেলিফিল্ম দিয়ে দীর্ঘদিন পর তাদের এক করি। সেই ধারাবাহিকতায় প্রতিবছর ঈদেই তাদের নিয়ে নাটক নির্মাণ করছি। বাংলা নাটকের কথা এলেই আফজাল-সুবর্ণা জুটির কথা আসবে। তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’

দুই গুণী শিল্পী আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফাকে জুটি করে মোট ৮টি নাটক নির্মাণ করেছেন পরিচালক আরিফ খান। ‘নুরুল আলমের মধুচন্দ্রিমা’ সেই আট নাটকেরই একটি। সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে এই নাটকের শুটিং হয়েছে। কোরবানী ঈদের পরদিন রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি এটিএন বাংলায় প্রচার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিয়ার সেনাবাহিনীর অবস্থানে মার্কিন নেতৃত্বাধীন সন্ত্রাস বিরোধী জোটের ক্ষেপণাস্ত্র হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : সিরিয়ার মধ্যাঞ্চলীয় হোমস প্রদেশে দেশটির সেনাবাহিনীর একটি অবস্থানে ক্ষেপণাস্ত্র ...

সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো প্রার্থী নেই

স্টাফ রির্পোটার : মনোনয়নপত্র বাতিল হওয়ায় সাত জেলার সাতটি আসনে বিএনপির কোনো ...