ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢালিউড | এবার আসছে দেবাশীষের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’

এবার আসছে দেবাশীষের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’

বিনোদন ডেস্ক : ‘পথের প্যাঁচালি’ এবং ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ অনুষ্ঠান দুটি উপস্থাপনা করে বেশ খ্যাতি কুড়িয়েছিলেন দেবাশীষ বিশ্বাস। আরও বেশি খ্যাতি পেয়েছিলেন ২০০২ সালে তার নির্মিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির মাধ্যমে। রিয়াজ-শাবনূর জুটির ব্লকবাস্টার ওই ছবিটি একেবারে কাঁপিয়ে দিয়েছিল রূপালী পর্দা।

এর পরও তিনি ‘শুভ বিবাহ’ এবং ‘ভালোবাসা জিন্দাবাদ’ নামের দুটি ছবি নির্মাণ করেন। সে দুটিও হয় ব্যবসাসফল। কিন্তু হঠাৎ করেই ছবি নির্মাণ ছেড়ে আত্মগোপনে চলে যান তরুণ এ চলচ্চিত্র নির্মাতা।

তবে সম্প্রতি তিনি ‘চল পালাই’ নামের একটি ছবি নির্মাণ করে আবারও চলচ্চিত্রে ফিরেছেন। যেটি মুক্তি পাবে আগামী ৮ ডিসেম্বর। তার পরই নতুন মিশন। দীর্ঘ ১৬ বছর এবার হাত দিচ্ছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ এর নির্মাণ কাজে।  তবে এতে পাত্র-পাত্রী কারা থাকছেন সেটা জানা যায়নি।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। গতকাল  বুধবার দুপুরে আরটিভির কনফারেন্স রুমে এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর হয়। আরটিভির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং চলচ্চিত্রটির পক্ষে স্বাক্ষর করেন চিত্রনাট্যকার ও পরিচালক দেবাশীষ বিশ্বাস।

এ ব্যাপারে দেবাশীষ বলেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে।  এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নির্মাণেও সবার ভালোবাসা পাবো বলে আশা করছি।’

আগামী ৮ ডিসেম্বর দেবাশীষের ‘চল পালাই’ মুক্তির পরেই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নিয়ে নতুন মিশনে নামবেন তিনি। চিত্রনাট্য, গান সবকিছুরই কাজ শুরু হবে। তখনই জানানো হবে, সুপারহিট ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর সিক্যুয়েলে কারা অভিনয় করবেন। সেই পর্যন্ত দৈর্য ধরতেই হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...