Home | ফটো সংবাদ | এবার আরেক বলিউড হার্টথ্রব নায়ক ঋত্বিক ভিলেন চরিত্রে

এবার আরেক বলিউড হার্টথ্রব নায়ক ঋত্বিক ভিলেন চরিত্রে

বিনোদন ডেস্ক : ছবিতে একই অভিনেতার একই সঙ্গে নায়ক ও ভিলেন চরিত্রে অভিনয় সিনেদুনিয়ায় নতুন কিছু নয়। বলিউড বাদশাহ শাহরুখ খানের ‘ডুপ্লিকেট’ এবং ‘ডন’ সিরিজের ছবিতে তাকে একই সঙ্গে নায়ক ও ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এবার আরেক বলিউড হার্টথ্রব ঋত্বিক রোশনকেও দেখা যেতে পারে তেমনি দ্বৈত ভূমিকায়। এটা যেন একই অঙ্গে দুই রূপ!

ভারতীয় মিডিয়ার খবর অনুযায়ী, ঋত্বিক রোশন সম্মন্ধে এমনটাই বলতে শুরু করেছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি।  ‘কয়ি মিল গায়া’ থেকে ‘কৃষ’ সিরিজের ছবি ‘কৃষ ফোর’-এ নাকি হিরো ও ভিলেন দুই ভূমিকাতেই দেখা যাবে ঋত্বিককে। ব্যক্তিত্বের পজিটিভ ও নেগেটিভ দুই দিকই দেখাতে চান ঋত্বিক।  যদিও ঋত্বিক নিজে এখনও এ নিয়ে মুখ খোলেননি।

তবে এই সম্ভাবনার কথা স্বীকার না করলেও একেবারে উড়িয়ে দেননি ঋত্বিকের বাবা পরিচালক রাকেশ রোশন।  তাঁর কথায়,  ‘আরও একটা ‘কৃষ’ নিয়ে চিত্রনাট্য লেখাটা সহজ নয়। এতে সময় লাগে। কিন্তু আমরা ‘কৃষ’ নিয়ে আরও একটা ছবি তো করবই। তার কাজ চলছে।’

উল্লেখ, ‘কৃষ’ সিরিজের প্রথমটাতে ভিলেন হিসেবে দেখা গিয়েছিল জনপ্রিয় বলিউড অভিনেতা নাসিরউদ্দিন  শাহকে। ‘কৃষ টু এবং ‘কৃষ থ্রি’ দুটিতেই খল চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। গুঞ্জন যদি সত্যি হয় তবে এবার নাযকের পাশাপাশি ভিলেনের দায়িত্বটাও কাধে নিবেন ‘কাহো না পিয়ার হে’ ছবির মাধ্যমে বলিউডে আসা ঋত্বিক রোশন। তবে গুঞ্জন না সত্যি সেটা সময়ই বলে দেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আজ জিএম কাদেরের সংবাদ সম্মেলন

স্টাফ রির্পোটার : জাতীয় পার্টির (জাপা) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের সংবাদ সম্মেলনে ...

উপাচার্যের আশ্বাস পেয়ে আন্দোলন স্থগিত সাত কলেজের শিক্ষার্থীদের

স্টাফ রির্পোটার : দ্রুততম সময়ে পাঁচ দাবি পূরণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আশ্বাস ...