Home | খেলাধূলা | এবার অস্ট্রেলিয়ার ওয়ানডে দলেরও দায়িত্ব পেলেন টিম পেইন

এবার অস্ট্রেলিয়ার ওয়ানডে দলেরও দায়িত্ব পেলেন টিম পেইন

স্পোর্টস ডেস্ক :  কেপটাউন টেস্টে বল বিকৃতির ঘটনায় ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তখনই টেস্টে অধিনায়কত্বের দায়িত্ব পেয়েছিলেন টিম পেইন। এবার পেলেন ওয়ানডে দলেরও দায়িত্ব। পেইনের সহকারি হিসেবে দায়িত্ব পেলেন অ্যারেন ফিঞ্চ।

আগামী জুনে ইংল্যান্ড সফর করবে অস্ট্রেলিয়া। ইংল্যান্ড সফরকে কেন্দ্র করে ওয়ানডের সঙ্গে টি-টোয়েন্টি দলও ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর সেই সফরেই ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান পেইন। আর টি-টুয়েন্টিতে অধিনায়কের ভূমিকায় থাকবেন ফিঞ্চ।

ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়া দল:

ওয়ানডে (১৫ সদস্য) : টিম পেইন (অধিনায়ক), অ্যারন ফিঞ্চ, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, শন মার্শ, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্কি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টোইনিস ও অ্যান্ড্রু টাই।

টি-টুয়েন্টি (১৪ সদস্য) : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, ট্রাভিস হেড, নিক ম্যাডিসন, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, ডি’আর্কি শর্ট, বিলি স্ট্যানলেক, মার্কাস স্টোইনিস, মিচেল সুইপসন, অ্যান্ড্রু টাই ও জ্যাক ওয়াইল্ডারমুথ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফাইনালে টস জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক : আজ জমজমাট ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামছে ১২তম ক্রিকেট বিশ্বকাপের। ক্রিকেটের তীর্থভূমি ...

ভারতকে কাঁদিয়ে ফাইনালে নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক : বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনালে স্বল্প রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ম্যাট হেনরি, ...