Home | ফটো সংবাদ | এবারের মিস ওয়ার্ল্ড-২০১৭’ খেতাব জিতেছেন ভারতীয় কন্যা মানুসি

এবারের মিস ওয়ার্ল্ড-২০১৭’ খেতাব জিতেছেন ভারতীয় কন্যা মানুসি

বিনোদন ডেস্ক :  মিস ওয়ার্ল্ড-২০১৭’ এর চূড়ান্ত পর্বে এসে বিচারকরা ভারতীয় কন্যা মানুসি চিল্লারকে প্রশ্ন করেছিলেন, কোন প্রফেশন সর্বোচ্চ বেতনের যোগ্য?

বিন্দুমাত্র সময় ব্যয় না করে হরিয়ানার এই মেয়ের সপ্রতিভ জবাব ছিল, ‘আমি মনে করি, মায়েরাই সর্বোচ্চ সম্মান বা শ্রদ্ধার যোগ্য! যখন সর্বোচ্চ বেতনের বিষয়টি উঠেছে, আমার মতে, শুধু অর্থ দিলেই সব হয় না। অর্থের পাশাপাশি ভালোবাসা ও যথাযোগ্য সম্মানও সেই ব্যক্তিকে দিতে হবে।’

এর পরই তিনি যোগ করেন, ‘সেই মায়েরাই সর্বোচ্চ বেতন, সম্মান ও ভালোবাসা পাওয়ার অধিকারী।

তাঁর এই জবাবে মুহুর্মুহু করতালিতে ফেটে পড়ে চিনের সান্যা সিটি এরিয়া। এই উত্তরেই চূড়ান্ত পর্বের বাকি প্রতিদ্বন্দ্বীদের কয়েক কদম পেছনে ফেলেন দেন মানুসি। মাথায় ওঠে বিশ্বসুন্দরীর মুকুট।

উল্লেখ্য, ভারতের হরিয়ানার মানুসি ছিল্লার এবারের ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’প্রতিযোগিতায় বিশ্বসুন্দরীর খেতাব জিতেছেন। নতুন মিস ওয়ার্ল্ডকে মুকুট পরিয়ে দেন গত বছরের বিশ্বসুন্দরী স্টেফানি দেল ভালে। প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন মেক্সিকোর আন্দ্রে মেজা এবং দ্বিতীয় রানারআপ হন ইংল্যান্ডের স্টিফেনি হিল।

অন্যদিকে, প্রতিযোগিতার ‘ফাইনাল ফোর্টি’ রাউন্ড থেকে বাদ পড়ে যান বাংলাদেশের প্রতিনিধিত্বকারী জেসিয়া ইসলাম। দেশে ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। আজ রবিবার ঢাকার উদ্দেশে রওনা দেবেন পুরান ঢাকার এই তরুণী। তবে মূল প্রতিযোগিতা থেকে ছিটকে পড়লেও শনিবার সন্ধ্যায় চীনের সানাইয়া শহরে আয়োজিত মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সংরক্ষিত নারী আসনের মনোনয়নে এবার রাজনীতিতে অবদানকেই বেশি প্রাধান্য আওয়ামী লীগের

স্টাফ রির্পোটার : সংরক্ষিত নারী আসনে মনোনয়ন দেওয়ার ক্ষেত্রে এবার রাজনীতিতে অবদানকেই ...

উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনের নির্দেশ সিইসির

স্টাফ রির্পোটার : উপজেলা নির্বাচন গ্রহণযোগ্য করতে নিরপেক্ষ দায়িত্ব পালনে রিটার্নিং ও ...