ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | এনসিএলের দ্বিতীয় রাউন্ডে যোগ দিলেন মোস্তাফিজ

এনসিএলের দ্বিতীয় রাউন্ডে যোগ দিলেন মোস্তাফিজ

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ টিমের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর পরামর্শ অনুযায়ী এনসিএলের দ্বিতীয় রাউন্ডে যোগ দিয়েছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। খুলনা বিভাগের হয়ে খেলবেন তিনি।

এনসিএল শুরুর আগে জাতীয় দলের সকল ক্রিকেটারদের জন্য এই টুর্নাম্যান্ট খেলা আবশ্যক করে দেওয়া হয়েছিল। আগামী মাসে নভেম্বরে ভারত সফরে যাবে টাইগার টিম। তাই জাতীয় দলের খেলোয়াড়রা এনসিএলকে ভারত সিরিজের প্রস্তুতি হিসেবেই মানছেন। ভারত সফরের প্রস্তুতি ও দলে জায়গা পাওয়ার জন্য খেলোয়াড়রা অনুমিতভাবেই টুর্নাম্যান্টে নিজেদের সেরাটা দিয়ে খেলবেন । মোস্তাফিজও তাদের ব্যতিক্রম নয়।

এনসিএল শুরু হয় চলতি মাসের ১০ অক্টোবর। রংপুরের বিপক্ষে প্রথম ম্যাচে অংশগ্রহণ করার জন্য মঙ্গলবার (৮ অক্টোবর) শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান মোস্তাফিজ। বন্দরে পৌঁছার পর জানতে পারেন ম্যাচটিতে খেলা হচ্ছে না তার। ফলে বিমান বন্দর থেকেই ফিরে আসেন ।

মোস্তাফিজ পুরোপুরি ফিট না থাকায় জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে বারণ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর।

এরই মধ্যে দ্বিতীয় ম্যাচ খেলার ছাড়পত্র পেয়েছেন কাটার মাস্টার। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়ন রাজশাহীর বিপক্ষে লড়বে মুস্তাফিজরা। প্রথম রাউন্ডে খুলনা দারুণ খেলেছে। ইমরুল কায়েসের ডাবল সেঞ্চুরিতে রংপুরের বিপক্ষে ড্র করে তারা।

শ্রীলঙ্কায় চার দিনের সিরিজ খেলে আগেই খুলনায় গেছেন মিরাজ। মুস্তাফিজ, মিরাজরা দলে আসায় বাদ পড়ছেন জিয়াউর রহমান, নাহিদুল ইসলাম, হাসানুজ্জামান ও অমিত মজুমদার। প্রথম ম্যাচে ভালো করায় রবিউল ইসলাম রবি, ইমরান থাকবেন স্কোয়াডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গণভবনে প্রধানমন্ত্রীর সম্মেলন শুরু

স্টাফ রির্পোটার :  আজারবাইজানের বাকুতে অনুষ্ঠিত জোট নিরপেক্ষ সম্মেলন নিয়ে সংবাদ সম্মেলনে ...

ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফ্রান্সের দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় এক মসজিদে বন্দুক হামলা হয়েছে। স্থানীয় ...