ব্রেকিং নিউজ
Home | বিনোদন | টালিগঞ্জের খবর | এত সময় নেই যে কারও সঙ্গে প্রেম করব:জয়া

এত সময় নেই যে কারও সঙ্গে প্রেম করব:জয়া

বিনোদন ডেস্ক:  দুই বাংলা জুড়েই এখন সৃজিত মুখার্জি ও মিথিলা রশীদের বিয়ের গুঞ্জন। আগামী ২২ ডিসেম্বর নাকি তাদের বিয়ে। এই খবরের সঙ্গে ভেসে এসেছে আরও এক তারকার বিয়ের খবর। যার সঙ্গে সৃজিতের নাম জড়িয়ে এর আগে একই ভাবে প্রেম ও বিয়ের খবর ছড়িয়েছিল। তিনি দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

কিছু দিন আগে ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার অনলাইন সংস্করণ জয়াকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে দাবি করা হয়, জয়া নাকি বাংলাদেশি একজনের সঙ্গে প্রেম করছেন। তবে তিনি চলচ্চিত্র জগতের কেউ নন। খুব শিগগির নাকি তারা বিয়ে করবেন। তবে বিয়ের দিনক্ষণ এখনও ঠিক করা হয়নি।

কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে জয়া জানালেন, ‘টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন একেবারেই সঠিক নয়। আমি তাদের বলেছিলাম, আমার স্পেশাল একজন বন্ধু আছে। সে আমার খুবই ভালো বন্ধু। কিন্তু সেটা কখনোই প্রেম বা ভালোবাসার মতো কিছু নয়। আর বিয়ের তো প্রশ্নই আসে না।’

নায়িকা আরও বলেন, ‘দুই দেশ মিলিয়ে আমার হাতে প্রচুর কাজ। এত সময় নেই যে কারও সঙ্গে প্রেম করব। তাছাড়া আমার মতো একজন ব্যস্ত মানুষের সঙ্গে কে ই বা প্রেম করবে বলুন। প্রেম করতে হলে তো সময় দিতে হয়। আমার সেই সময় কোথায়। তাই আমার সব প্রেম আপাতত কাজের সঙ্গে।’

কাজের দিক থেকে সম্প্রতি বাংলাদেশে মুক্তি পায় জয়া অভিনীত ভারতীয় ছবি ‘কণ্ঠ’। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার বাংলাদেশি ছবি ‘অলাতচক্র’। জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। সেখানে রয়েছে মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানের এ ছবির প্রযোজকও জয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার জামিনের শুনানি ১২ ডিসেম্বর পর্যন্ত মুলতবি

স্টাফ রির্পোটার :  কোন প্রকার ব্যর্থতা ছাড়া আগামী ১১ ডিসেম্বরের মধ্যে বিএনপি ...

আইনি প্রক্রিয়া দেখে কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হবে:রিজভী

স্টাফ রির্পোটার : দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার জামিনের আদেশকে সামনে রেখে ...