ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | এটা ছিল এক ভয়ংকর অভিজ্ঞতা : ফেসবুক স্ট্যাটাসে জয়

এটা ছিল এক ভয়ংকর অভিজ্ঞতা : ফেসবুক স্ট্যাটাসে জয়

sajib wazed joy 3স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয় বৃহস্পতিবার বিকেলে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, বিএনপির অগ্নিসংযোগ ও হামলার শিকার মানুষদের সাথে সাক্ষাতের জন্য আমি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট পরিদর্শনে গিয়েছিলাম। এটা ছিলো এক ভয়ঙ্কর অভিজ্ঞতা।

 

অধিকাংশ নিরপরাধ মানুষকে তারা এমনভাবে পুড়িয়েছে যে সনাক্ত করা যায় না । নিষ্পাপ শিশুদের যেভাবে পুড়িয়ে দেয়া হয়েছে তা দেখে আমি অসম্ভব রাগান্বিত হই, বিশেষ করে একটা ছোট মেয়ের পুড়ে যাওয়া দেখে, যে কিনা আমার মেয়ের চেয়ে বছর খানিক বড় হবে।

আমি যখন সেখানে ছিলাম, তখন আমরা খবর পেলাম একটা যাত্রীবাহী চলন্ত বাসে অগ্নিসংযোগ করা হয়েছিলো।বিএনপির দুই সন্ত্রাসী ঐ বাসে ছিলো এবং তারা বসার স্থান পরিবর্তন করছিলো, দেখে মনে হবে যে তারা কোনো ভালো সিটের সন্ধানে ছিলো।  এ সময় তারা আসলে বাসের মেঝেতে গান পাউডার ছড়াচ্ছিলো। বাস যখন দ্রুত চলতে শুরু করলো তখন তারা তা জ্বালিয়ে দিলো এবং ঝাঁপ দিয়ে নেমে পড়লো। অন্য আরেকটি ঘটনায়, একটি শিশু একটা বাসে ঘুমিয়ে পড়েছিলো, এমন সময় ঐ সন্ত্রাসীরা পেট্রোল ঢেলে তাতে অগ্নিসংযোগ করলে যাতে শিশুটিও দগ্ধ হলো। এমন বহু ঘটনা গত দুই সপ্তাহে ঘটেছে। শুধুমাত্র দানবেরাই এই জঘন্য কাজ করতে সক্ষম। এটা সন্ত্রাসবাদ ।

বিএনপি আর কোনও বৈধ রাজনৈতিক দল নয়। তারা একটি সন্ত্রাসী সংগঠন। তাদের শীর্ষ নেত্রীত্বসহ সবাই যারা এই সন্ত্রাসী হামলার হুকুম দেয় এবং সন্ত্রাসবাদের অর্থের জোগান দেয় তাদের অবশ্যই আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেয়া উচিৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসির সঙ্গে সংলাপে আওয়ামী লীগের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার : ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে আগামীকাল বুধবার সরকারি দল আওয়ামী ...

সহায়ক সরকারের অধীনে নির্বাচন চাই না: বিএনএফ

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অধীনেই একাদশ সংসদ নির্বাচন করার সুপারিশ ...