ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | এখন খাচ্ছেন, কথা বলছেন লাকী আখান্দ

এখন খাচ্ছেন, কথা বলছেন লাকী আখান্দ

বিনোদন ডেস্ক : কিংবদন্তি সংগীতশিল্পী ও মুক্তিযোদ্ধা লাকী আখান্দের শারীরিক অবস্থা আশঙ্কাজনক। দীর্ঘদিন ধরে এই শিল্পী ফুসফুসের ক্যান্সারে ভুগছেন।প্রায় সাত মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সেন্টার ফর প্যালিয়েটিভ কেয়ারের অধ্যাপক নেজামুদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন তিনি। অবস্থার অবনতি হলে ৫ ফেব্রুয়ারি আবারও তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ১২ ঘণ্টা জ্ঞান ছিল না লাকী আখন্দের। তবে এখন তিনি খাচ্ছেন, কথা বলছেন।লাকী আখান্দকে সারাক্ষণ দেখভাল করছেন ‘শিল্পীর পাশে ফাউন্ডেশন’ সংগঠনের স্বেচ্ছাসেবী ও মিডিয়াকর্মী এরশাদুল হক। তার শারীরিক অবস্থা সম্পর্কে এরশাদুল হক বলেন, ‘উনি এখনও একই ধরনের আছেন। তবে এখন খাচ্ছেন, কথা বলছেন। এর আগে গত পরশু তিনি ১২ ঘণ্টা কোন রেসপন্সে ছিলেন না। তবে কখনো তিনি লাইফ সাপোর্টে বা আইসিইউতে ছিলেন না। অথচ বিভিন্ন টিভি চ্যানেল এখন সেগুলোই প্রচার করছে যে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। এটা ঠিক না। তার পরিবারও এতে মনক্ষুন্ন হয়েছেন। চ্যানেল কর্তৃপক্ষ হসপিটালে একটি ফোন করে বা তার পরিবারের সঙ্গে একটু কথা বলেই নিউজ করতে পারতেন। অথচ তা তারা করছেন না।’

এরশাদ আরও বলেন, ‘হ্যা এটা সত্য যে, তিনি নিরাময় অযোগ্য একটি রোগে ভুগছেন। তার অবস্থাও সংকটাপূর্ণ। তাকে এই মাসের ৫ তারিখে এখানে ভর্তি করা হয়েছে।লাকী আখন্দকে  দেখতে অনেকেই হাসপাতাল যাচ্ছেন। তার মধ্যে গতকালই গিয়েছিলেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু ও ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। গতরাতে হাসপাতালে গিয়েছিলেন সংস্কৃতমন্ত্রী আসাদুজ্জমান নূর।

সেখানে কথা বলার সময় সাংস্কৃতিক মন্ত্রী নূরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট ধন্যবাদ পৌঁছে দিতে বলেন লাকী। কারণ প্রথম যখন তার ক্যান্সার ধরা পড়ে তখন প্রধানমন্ত্রী নিজে হাসপাতালে দেখতে গিয়েছিলেন তাকে। এছাড়াও মন্ত্রী আসাদুজ্জামান নূরের সঙ্গে অনেক কথাই বলেন।লাকী আখন্দ একাধারে সুরকার, সঙ্গীত পরিচালক ও গায়ক। লাকির গাওয়া এই নীল মণিহার, আমায় ডেকো না, রীতিনীতি জানি না, আগে যদি জানতাম, সুমনা’র মতো গান এক সময় শ্রোতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুন্দরী হওয়ার অপরাধে নিষিদ্ধ হলো অভিনেত্রী

বিনোদন ডেস্ক: সুন্দরী হওয়াও অপরাধে নিষিদ্ধ হতে হলো অভিনেত্রীকে। ‌ অন্তত তেমনটাই ...

কেকেআর ম্যানেজমেন্ট সাকিবকে বিশ্রাম করতে বলেছে

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মাত্র এক ম্যাচ খেলা হয়েছে সাকিব ...