ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার কাঁথিতে রোববার (২১ মার্চ) এক বিশাল জনসভায় মমতা জানালেন, বিজেপিকে বাংলার বাইরে পাঠাতে তার একটি সুস্থ পা-ই যথেষ্ট।

চাইলে ‘এক শটে’ বাংলার বাইরে ফেলতে পারেন। হুইলচেয়ারে বসে কাঁথির মঞ্চে বসে এভাবেই উত্তাপ ছড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। খবর আনন্দবাজার পত্রিকার।

জখম পা নিয়েই একের পর এক সভা করছেন মমতা। ভাঙা পায়ে যে তাকে আটকানো যাবে না, তা প্রত্যেক সভাতেই বলে এসেছেন। রোববার তার সভা ছিল উত্তর কাঁথির মারিসদায়।

চেনা ভঙ্গিতেই ‘খেলতে হবে, লড়তে হবে, জিততে হবে’ স্লোগান দিচ্ছিলেন মমতা। তার পরই কিছুটা আগ্রাসী সুর শোনা গেল তার গলায়। মমতা বললেন, ‘যারা ভাবছেন, একটা পা তো ভাঙা। আরেকটি পায়ে কী করব? তাদের বলছি— এক পায়ে আমি এমন শট মারব না, তাতেই তারা একেবারে বোল্ড আউট হয়ে বাংলা থেকে বেরিয়ে যাবে।’

প্রচার সভায় বিজেপির বিরুদ্ধে মমতার লাগাতার আক্রমণ নিয়ে রোববারই নির্বাচন কমিশনে গিয়েছিল বিজেপির প্রতিনিধি দল।

রাজ্যের মুখপাত্র শিশির বাজোরিয়া এবং অর্জুন সিংহ ছিলেন ওই প্রতিনিধি দলে। নির্বাচন কমিশনের কাছে মমতার বিরুদ্ধে অভিযোগ জানিয়ে তারা বলেছেন, মমতা বিভিন্ন প্রচারসভায় কদর্য ভাষায় আক্রমণ করেছেন প্রধানমন্ত্রীকে। এভাবে সুস্থ নির্বাচন চলতে পারে না। কমিশন অবিলম্বে তাকে নোটিশ পাঠাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...