ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | “এক রাতে নন্দিনীর সাথে” নাটকে অভিনয় করছেন শতাব্দী-বিন্দু

“এক রাতে নন্দিনীর সাথে” নাটকে অভিনয় করছেন শতাব্দী-বিন্দু

Shotabdi Binduবিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ ও জনপ্রিয় নাট্যাভিনেত্রী আফসান আরা বিন্দু দুজনই দর্শকের কাছে নিজ অভিনয় গুণে ব্যাপকভাবে সমাদৃত। দুজনকে কেন্দ্র করে কোনো স্ক্রিপ্ট দুজনের কাছে গেলে দুজনই চেষ্টা করেন সিডিউল মিলিয়ে নাটক কিংবা টেলিফিল্মে কাজ করার জন্য।

 

ঠিক তেমনি একটি ভালো গল্পের নাটকে দুজনই অনেক বেশি ব্যস্ত থাকার পরও সিডিউল মিলিয়ে কাজ করেছেন। নাটকের নাম এক রাতে নন্দিনীর সাথে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ওয়ালিদ হাসান।

 

সন্ত্রাসী মুন্নার সাথে এক কোমলমতি নারী নন্দিনীর বোঝাপড়া নিয়েই নাটকের গল্প এগিয়ে যায়। নাটকে মুন্না চরিত্রে অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ এবং নন্দিনী চরিত্রে অভিনয় করেছেন বিন্দু।

 

এরইমধ্যে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হয়েছে।

 

আবারো বিন্দুর সাথে অভিনয় প্রসঙ্গে শতাব্দী ওয়াদুদ বলেন, ‘এর আগে বিন্দুর সাথে তিন/চারটি নাটকে অভিনয় করেছি। নাটকগুলো প্রচারের পর দর্শকের বেশ ভালো সাড়া পেয়েছি। বিন্দু আপাদমস্তক একজন প্রাণবন্ত অভিনেত্রী। তার সাথে কাজ করাটা আমি সবসময় ভীষণ উপভোগ করি।’

 

বিন্দু বলেন, ‘সহজ কথায় আমি শতাব্দী ভাইয়ের একজন বড় রকমের ভক্ত। অভিনেত্রীদের মধ্যে শুধু যে আমি তা নয় এমন অনেক অভিনেতাও আছেন যারা শতাব্দী ভাইয়ের অভিনয় ভীষণ পছন্দ করেন। তারসাথে কোনো নাটক কিংবা টেলিফিল্মে কাজ করার অফার আসলে আমি সাধ্যমতো চেষ্টা করি কাজটি করার। আশা করছি, নতুন এই নাটকটি দর্শকের কাছে ভীষণ ভালোলাগবে।’

 

এদিকে বিন্দু সৈয়দ শাকিলের একটি ঈদের ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এছাড়া তিনি অপেক্ষায় আছেন সোহেল আরমান পরিচালিত ‘এইতো প্রেম’ ছবির।

 

অন্যদিকে শতাব্দী ওয়াদুদ অভিনীত নায়ক রাজ রাজ্জাক পরিচালিত ‘আয়না কাহিনী’ ছবিটি আগামী ৪ অক্টোবর মুক্তি পাবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কোহলিদের কোচের দৌড়ে চারজন

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির আগে থেকেই সম্পর্কের টানাপোড়েন নিয়ে একাধিকবার খবরের ...

চাকরি দেওয়ার টোপ দিয়ে নারীকে ধর্ষণ

ইন্টারন্যাশনাল ডেস্ক : ফেসবুক মানুষের মধ্যে দূরত্ব কমিয়ে এনেছে, বাড়িয়েছে বন্ধুত্ব। তবে ...