Home | বিনোদন | টালিগঞ্জের খবর | এক প্রেমিকা নিয়ে আবির-দেবের দ্বন্দ (ভিডিও)

এক প্রেমিকা নিয়ে আবির-দেবের দ্বন্দ (ভিডিও)

বিনোদন ডেস্ক : চারপাশে পূজার গন্ধ ভাসছে আর কাশফুলের ছোয়ায় জানান দিচ্ছে মা আসছে। হিন্দুদের সবচেয়ে বড় উৎসব দূর্গা পূজা। পূজাকে ঘিরে এরই মধ্যে আকাশ-বাতাসকে জানান দিয়ে বেড়াচ্ছে মা এসে গেছে।

এপার বাংলার পাশাপাশি প্রতিবছর দূর্গাপূজাকে কেন্দ্র করে টালিগঞ্জে মুক্তি পায় একাধিক ছবি। এবার টালিগঞ্জে মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি ছবি। তবে এবার পূজাতে সুপারহিট নায়ক দীপক অধিকারী দেব ও আরেক সেনসেশন নায়ক আবির’র মধ্যে হবে যুদ্ধ। তাও আবার এক নায়িকা নিয়েই হবে এবারের যুদ্ধটা। কারণ দেবের ছবির বিপরীতে যে নায়িকা অভিনয় করছেন সেই নায়িকাও আবিরের চলচ্চিত্রে অভিনয় করছেন।

`শুধু তোমার জন্য’ শিরোনামে এবারের পুজোর বিগ বাজেটের ছবি। ছবিতে প্রথমবারের মতো জনপ্রিয় চার তারকা দেব, সোহম, শ্রাবন্তী ও মিমি জুটিবদ্ধ হয়েছেন। প্রেমভিত্তিক ছবি ‘শুধু তোমার জন্য ’ পরিচালনা করেছেন জনপ্রিয় পরিচালক বিরসা দাশগুপ্ত। শ্রী ভেঙ্কটেশ ফিল্ম ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন এ কে সলিল। পুরো কলকাতায় ছবিটি মুক্তি দেওয়া হবে আগামী ১৬ অক্টোবর।

এদিকে পূজায় আবিরের দুটি চলচ্চিত্র মুক্তি পাচ্ছে। একটি সৃজিত মুখার্জির ছবি ‘রাজকাহিনী’। অপরটি রাজ চক্রবর্তীর ‘কাঠমুন্ডু’। দেশ ভাগের গল্প নিয়ে নির্মিত রাজকাহিনী ছবিতে আবির এক সাহসী ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন টালিগঞ্জের অনেক নামি-দামি তারকা। বাংলাদেশের জনপ্রিয় নায়িকা জয়া আহসানও অভিনয় করেছেন রাজকাহিনীতে। অন্যদিকে কাঠমুন্ডু ঘুরতে যাওয়ার কাহিনী নিয়ে নির্মিত ছবি এটি। ছবিতে আবিরের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও মিমি চক্রবর্তী।

একদিকে দেব অন্যদিকে আবির। এবারের পুজোয় টালিপারায় যুদ্ধটা হবে তাদের মধ্যে। তবে বোদ্ধারা বলছেন, প্রতিবছর দেবের অভিনীত ছবি পুজোয় মুক্তি পায় এবং ব্যাপক সফলতার সঙ্গে বক্স দখলে থাকে। তবে আবির কতটা দেবের সঙ্গে পেরে উঠেবে তা দেখার জন্য দর্শকসহ পুরো ইন্ডাস্ট্রি অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সভাপতি শহিদুল আলম সাচ্চু, সাধারণ সম্পাদক নাসিম

বিনোদন ডেস্ক :  টিভি নাটকের শিল্পীদের সবচেয়ে বড় সংগঠন ‌‘শিল্পী সংঘ’র নতুন ...

আজ শিল্পী সংঘের নির্বাচন

বিনোদন ডেস্ক :  নাটকের অভিনেতা-অভিনেত্রীদের সবচেয়ে বড় সংগঠন শিল্পী সংঘের নির্বাচন আজ ...