Home | বিনোদন | ঢালিউড | এক কোটি ভিউয়ের মাইল ফলক শাকিবের ‘ঈদ মোবারক’ গানটি

এক কোটি ভিউয়ের মাইল ফলক শাকিবের ‘ঈদ মোবারক’ গানটি

বিনোদন ডেস্ক :  শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘পাসওয়ার্ড’ মুক্তি পেয়েছিল গেল রোজার ঈদে। ছবিটি এখনও চলছে দেশের কোনো কোনো সিনেমা হলে। ‘পাসওয়ার্ড’ ব্যবসাসফল। অভিনয়ের পাশাপাশি ছবিটিতে প্রযোজক হিসেবে লগ্নি করায় ব্যবসার সিংহভাগ টাকা ঢুকেছে শাকিবের পকেটে। তাই নায়ক ও প্রযোজক- দুই ক্ষেত্রেই সফল তিনি।

সম্প্রতি নতুন খুশির খবর দিলেন শাকিব খান। এক কোটি ভিউয়ের মাইল ফলক ছুঁয়ে ফেলেছে তার ‘পাসওয়ার্ড’ ছবির ‘ঈদ মোবারক’ গানটি। যেটি গত ৩১ মে নায়কের নিজস্ব ইউটিউব চ্যানেল বঙ্গবিডিতে প্রকাশ করা হয়েছিল। রবিবার ৩৬ দিনে গানটির ভিউ হয় এক কোটি।

‘ঈদ মোবারক’-এর এমন সাফল্যে দারুণ উচ্ছ্বসিত খুশি শাকিব খান উচ্ছ্বাস প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। ফেসবুকে এক স্ট্যাটাসে নায়ক লিখেন, ‘এতো অল্প সময়ে এতো ভালোবাসা সত্যিই অমূল্য। মাত্র ৩৬ দিনে এক কোটি মানুষের ভালোবাসা পেয়েছে ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘ঈদ মোবারক’ গানটি।’

শাকিবের ‘ঈদ মোবারক’ গানটির কথা লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীত করেছেন আকাশ সেন। কণ্ঠও দিয়েছেন তিনি। গানটির বিভিন্ন দৃশ্যে শাকিব খানকে ছাড়াও দেখা যায় তার নায়িকা শবনম বুবলী ও ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করা চিত্রনায়ক ইমনকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলের খুটিনাটি

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ আন্তর্জাতিক ক্রিকেটে সর্বপ্রথম আত্মপ্রকাশ করে ১৯৭৯ সালে ইংল্যান্ডে ...

সানাউল্লাহ মিয়াকে দেখতে হাসপাতালে শিমুল বিশ্বাস

স্টাফ রিপোর্টার : অসুস্থ বিএনপির আইন বিষয়ক সম্পাদক সানাউল্লাহ মিয়াকে দেখতে হাসপাতালে ...