ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | একাকীত্ব ঘুচিয়ে খুব শিগগিরই আবার ঘর বাধছেন কারিশমা

একাকীত্ব ঘুচিয়ে খুব শিগগিরই আবার ঘর বাধছেন কারিশমা

বিনোদন ডেস্ক :২০০৩ সালের কথা। ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে ভালোবেসে বিয়ে করেছিলেন নব্বই দশকের পর্দা কাঁপানো অভিনেত্রী কারিশমা কাপুর। সংসার করেছেন ১১ বছর। ২০১৪ সালে সঞ্জয়কে তালাক দিয়ে একমাত্র মেয়েকে নিয়ে এতদিন একাই ছিলেন কারিশমা। তবে একাকীত্ব ঘুচিয়ে খুব শিগগিরই আবার ঘর বাধছেন বলিউড সুন্দরী।

শোনা যাচ্ছে, প্রেমিক সন্দীপ তশনিওয়ালের সঙ্গে দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নায়িকা। যে বিয়ের খবর এতোদিন শুধু গুঞ্জন হয়েই ছিল। নিশ্চিত করে বলতে পারছিলেন না বর-কনে কেউই। কেননা, কারিশমা একা থাকলেও, সন্দীপের ছিল ঘর, সংসার, স্ত্রী ও সন্তান। অর্থাৎ তিনি বিবাহিত ছিলেন। তাই আইনগত একটা বাধা ছিল সন্দীপ ও কারিশমা উভয়েরই।

কিন্তু সম্প্রতি সে বাধা দূর হয়েছে। আইনগতভাবে সন্দীপের বিচ্ছেদ হয়ে গেছে তার স্ত্রী আশরিতার। তাই দুজনের বিবাহ বন্ধনে আবদ্ধ হতে আর কোনো আইনগত বাধা থাকল না। কারিশমা ও সন্দ্বীপ দুজনেই নিজেদের সম্পর্কের ব্যাপারে ভীষণ খোলামেলা। প্রায়ই তাঁদের একসঙ্গে বিভিন্ন পার্টিতে অংশ নিতে দেখা যায়। বছরখানেক আগে বিবাহিত সন্দীপের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তালাকপ্রাপ্ত কারিশমা।

মুম্বাই মিররের বরাত দিয়ে ডিএনএ ইন্ডিয়ার খবরে বলা হয়, ২০১০ সালে স্ত্রী দন্তচিকিৎসক আশরিতার সঙ্গে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সন্দ্বীপ। যেখানে নিজের স্ত্রীকে সিজোফেনিয়ার রোগী বলে আখ্যা দেন সন্দ্বীপ। অন্যদিকে সন্দ্বীপকে ব্যভিচারী হিসেবে অভিযুক্ত করেন আশরিতা। আদালতের বাকবিতণ্ডা রূপ নেয় নোংরা এক লড়াইয়ে। সেই আবেদনের প্রেক্ষিতে সম্প্রতি বিচ্ছেদ হয় সন্দীপ ও আশরিতার।

এ দম্পতির দুটি সন্তান রয়েছে। একজনের বয়স ১২ বছর এবং অপরজনের বয়স নয় বছর। বিচ্ছেদের পর দুটি সন্তানেরই আইনগতভাবে দায়িত্ব পেয়েছেন তাদের মা আশরিতা। বিচ্ছেদের জন্য প্রত্যেক সন্তানকে ভরণপোষণের খরচ হিসেবে তিন কোটি রুপি করে দিতে হয়েছে সন্দ্বীপকে। এছাড়া আশরিতা নিজেও পেয়েছেন দুই কোটি রুপি।

অন্যদিকে কারিশমার আগের স্বামী সঞ্জয় কাপুর ফের সংসারী হয়েছেন অনেক আগেই। কারিশমার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর প্রিয়া সাচদেব নামের এক নারীকে বিয়ে করে ঘর সংসার করছেন সঞ্জয়। এবার ঘর বাধতে যাচ্ছেন প্রাক্তন স্ত্রী কারিশমা কাপুরও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আলোকস্বল্পতার কারণে পরিত্যক্ত সিলেট -খুলনার ম্যাচটি

স্পোর্টস ডেস্ক :   গুঁড়ি গুঁড়ি বৃষ্টি আর লাইভ সম্প্রচারে আলোকস্বল্পতার কারণে ...

ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভিসা ছাড়াই যুক্তরাষ্ট্রে প্রবেশের অনুমতি পাচ্ছেন ইসরাইলের নাগরিকরা। সোমবার ...