ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | একযুগ পর ফিরছেন শিল্পা শেঠি

একযুগ পর ফিরছেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক : একযুগেরও বেশি সময় পর ‘নিকম্মা’ সিনেমার মাধ্যমে লাইট-ক্যামেরা-অ্যাকশন দুনিয়ায় ফিরছেন বলিউড অভিনেত্রী শিল্পী শেঠি। সাব্বির খান পরিচালিত সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন শিল্পা।

বড় পর্দায় ফেরা প্রসঙ্গে ইন্সটাগ্রামে শিল্পা লিখেছেন, ‘একযুগ পর নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছি। দারুণ অনুভূতি কাজ করছে। এখন প্রস্তুতি নিচ্ছি। মুখিয়ে আছি ‘নিকম্মা’তে কাজ করার জন্য। এতে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। এতে দারুণ একটি চরিত্রে কাজ করতে যাচ্ছি।’

সিনেমাটিতে নিজের চরিত্র সম্পর্কে খোলাখুলি না বললেও এই ধরনের কাজ তিনি আগে কখনো করেননি বলে জানিয়েছেন। এতে শিল্পা ছাড়াও রয়েছেন অভিমন্যু দাসানি এবং শার্লি সেটিয়া।

পরিচালক সাব্বির খান বলেন, ‘দর্শক মহলে এখনো শিল্পার বেশ চাহিদা আছে। এছাড়া এ ধরনের একটি ভিন্ন ঘরানার সিনেমার মাধ্যমে শিল্পীও পর্দায় ফিরতে চেয়েছিলেন। সেটিই হচ্ছে। তার ইচ্ছে পূরণ করতে পারাটাও আমাদের বড় একটা পাওয়া।’

শিল্পা শেঠী

সনি পিকচারস ইন্টারন্যাশানাল প্রোডাকশন এবং সাব্বির খান ফিল্মের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘নিকম্মা’। আগামী বছরে সিনেমাটি মুক্তি দেওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন পরিচালক সাব্বির খান।

এর আগে ২০০৭ সালে ‘আপনে’ সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে সবশেষ দেখা গিয়েছিল ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীকে। তারও আগে অভিনয় করেছিলেন ‘লাইফ ইন মেট্রো’ সিনেমায়। তবে মাঝের দীর্ঘ সময়টাতে ছোটখাটো চরিত্রে দু’একটি সিনেমায় অভিনয় করেছেন শিল্পী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ড. কালাম স্মৃতি পদকের জন্য মনোনীত প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্টাফ রির্পোটার : ২০১৯ সালের ‘ড. কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এক্সেলেন্স অ্যাওয়ার্ডস’ পদকের ...

এবার নতুন সংকটে বিএনপি

স্টাফ রির্পোটার : দুশ্চিন্তা পিছু ছাড়ছে না রাজনীতির মাঠে কোণঠাসা বাংলাদেশ জাতীয়তাবাদী ...