ব্রেকিং নিউজ
Home | রাজনীতি | এই সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করা হবে: ফারুক

এই সরকারের অধীনে নির্বাচন প্রতিহত করা হবে: ফারুক

joynul abedenস্টাফ রিপোর্টার :  বিরোধীদলীয় চিফ হুইপ জয়নাল আবদিন ফারুক বলেছেন, এই সরকারে অধীনে নির্বাচন দিলে যে কোনো মূল্যে তা প্রতিহত করা হবে।

রবিবার জাতীয় প্রেসক্লাবে থ্রি থিংকার্স ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাহাঙ্গীর চৌধুরী।

জয়নাল আবদিন ফারুক বলেন,  তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে না নিলে ঈদের পর কঠোর কর্মসূচি দেয়া হবে। তত্ত্বাবধাযক ছাড়া ঘরে ফেরা হবে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বিএনপি নেতা বলেন, স্বৈরাচারীরা কখনো চিরদিন ক্ষমতায় থাকতে পারে না। আপনিও পারবে না। যারা গণতন্ত্রে হস্তক্ষেপ করে তারাও ক্ষমতায় থাকতে পারেনি, পারবেও না।

বর্তমান সংবিধান অনুযায়ী নির্বাচন হলে বিএনপি তাতে যাবে না উল্লেখ করে প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, ‘যারা আপনার চারপাশে থেকে পরামর্শ দিচ্ছে তারা আপনার ভাল চাচ্ছে না। তারা চায় না দেশে গণতন্ত্র টিকে থাক। আপনি যদি নিজের ভাল চান, গণতন্ত্র টিকে থাক তা চান তবে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নিন।’ – See more at: http://www.dhakatimes24.com/index.php?view=details&data=Hotel&news_type_id=1&menu_id=2&news_id=62911#sthash.So5aJg8b.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সালন্দর ইউনিয়নে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়নে বুধবার ১০ নভেম্বর বিকাল ৩টায় সালন্দর ...

আমলাতন্ত্র এখন ‘আমলা লীগ’ হয়ে গেছে: ঠাকুরগাওয়ে মির্জা ফখরুল 

আমলাতন্ত্র  এখন আমলা লীগ হয়ে গেছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ...