Home | বিনোদন | ঢালিউড | এই প্রথম চলচ্চিত্রে খল চরিত্রে আরমান পারভেজ মুরাদ

এই প্রথম চলচ্চিত্রে খল চরিত্রে আরমান পারভেজ মুরাদ

arman pervez muradবিনোদন ডেস্ক : আরমান পারভেজ মুরাদ , নাট্যাভিনেতা হিসেবেই তিনি বেশি জনপ্রিয়। তবে চলচ্চিত্রে অভিনয় করেও তিনি সর্বোচ্চ জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে তিনি প্রমাণ করতে সক্ষম হয়েছে তিনি একজন দাপুটে অভিনেতা। জনপ্রিয় এই অভিনেতা এবারই প্রথম চলচ্চিত্রে খল চরিত্রে অভিনয় করেছেন।

 

মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘সংগ্রাম’ ছবিতে তাকে এই ছবির প্রধান খল চরিত্র মেজর ইফতেখার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। চরিত্রটি একেবারেই নেগেটিভ একটি চরিত্র।

 

আরমান পারভেজ মুরাদ বলেন, ‘নেগেটিভ চরিত্রে এবারই প্রথম অভিনয় করেছি। অসাধারণ লেগেছে এ কারণেই যে সব সময় মনের ভেতর একটা চ্যালেঞ্জ কাজ করেছে। তাই কাজটি বেশ উপভোগ করেছি আমি। ভবিষ্যতেও আমি এই ধরনের চরিত্রে অভিনয় করতে চাই। তবে অবশ্যই কমার্শিয়াল চলচ্চিত্রে।’

 

‘সংগ্রাম’ ছবিটি আগামী কাল শুক্রবার দেশের সাতটি হলে মুক্তি পাবে।

 

উল্লেখ্য, আরমান পারভেজ মুরাদ মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ব্যাচেলর’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে নাটকের পাশাপাশি চলচ্চিত্রে অভিনয়ে সম্পৃক্ত হন। এরপর তিনি মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’, কাজী মোরশেদের ‘ঘানি’, মোরশেদুল ইসলামের ‘প্রিয়তমেষু’, ‘আমার বন্ধু রাশেদ’, তানভীর মোকাম্মেলের ‘রাবেয়া’ চলচ্চিত্রে অভিনয় করেন।

 

২০০৬ সালে ‘ঘানি’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার সম্মানের ভূষিত হন তিনি।

 

এদিকে জিটিভিতে নতুন প্রচার চলতি ডেইলি সোপ ‘শোধ’ নাটকেও তিনি খল চরিত্রে অভিনয় করছেন। এরই মধ্যে গতকাল তিনি শেষ করেছেন সুমন আনোয়ারের পরিচালনায় ‘মাল্যদান’ নাটকের কাজ। স্বাধীনতা দিবসে দেশ টিভিতে প্রচারিত আকরাম খান পরিচালিত ‘খুঁজে বেড়াই তারে’ নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার প্রার্থিতা চেয়ে রিট আবেদনের শুনানি মুলতবি

স্টাফ রির্পোটার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ...

ঐক্যফ্রন্ট ক্ষমতায় এলে মানবতাবিরোধী অপরাধের বিচার চালু রাখার ঘোষণা

স্টাফ রির্পোটার : স্বাধীনতাবিরোধী দল জামায়াতে ইসলামীর সঙ্গে সমন্বয় করে ভোটে লড়া ...