ব্রেকিং নিউজ
Home | বিনোদন | সঙ্গীত | এই প্রথম নিজ বাড়ি মানিকগঞ্জে শুটিং করলেন রুমানা ইসলাম

এই প্রথম নিজ বাড়ি মানিকগঞ্জে শুটিং করলেন রুমানা ইসলাম

Romana Islam singerবিনোদন ডেস্ক : জনপ্রিয় কন্ঠশিল্পী রুমানা ইসলামের গ্রামের বাড়ি ঢাকার অদূরে মানিকগঞ্জে। বিভিন্ন সময় দেশের বিভিন্নস্থানে শুটিং করলেও এবারই প্রথম তিনি তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে শুটিং করলেন।

 

তার সর্বশেষ রবীন্দ্র সংগীতের এ্যালবাম সখা প্রাণের মাঝে আয়-এর দুটি গানের মিউজিক ভিডিওর কাজ আজ মানিকগঞ্জের সাটুরিয়ার বালিয়াটী জমিদার বাড়িতে সম্পন্ন করেছেন। গান দুটি হচ্ছে পুরানো সেই দিনের কথা ভুলবি কিরে হায়’ ও ‘ তোমায় গান শুনাবো, তাইতো আমায় জাগিয়ে রাখো’।

 

দুটি গানেরই মিউজিক ভিডিও নির্মাণ করেছেন খোকন আহমেদ এবং এতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন আলোকচিত্রাচার্য্য আরিফ আহমেদ। আজ সকাল থেকে বিকেল পর্যন্ত বালিয়াটী জমিদার বাড়িতেই গান দুটির শুটিং সম্পন্ন হয়েছে।

 

গান দুটির মিউজিক ভিডিও প্রসঙ্গে রুমানা ইসলাম বলেন,  আমার রবীন্দ্র সঙ্গীতের এ্যালবামটির অনেক রেসপন্স পেয়েছি। বিভিন্ন সময় বিভিন্ন চ্যানেল থেকে এই এ্যালবামের মিউজিক ভিডিও চাইলে আমি তা দিতে পারিনি। পরে ভেবে দেখলাম দুটি গানের অন্তত মিউজিক ভিডিও করা যায়। তাতে আমার রবীন্দ্র সঙ্গীতের যারা ভক্ত তারা অন্তত আমার গান দেখতে-শুনতে আগ্রহী হবেন।

 

নতুন দুটি গানের মিউজিক ভিডিও আগামী ঈদেই বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে বলে জানিয়েছেন রুমানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুক্তি পেল আইয়ুব বাচ্চু’ স্মরণে গান ‘সবার প্রিয় এবি’

বিডিটুডে প্রতিবেদক : দেশের ব্যান্ড মিউজিকের বরেণ্য শিল্পী আইয়ুব বাচ্চু আমাদের মাঝে ...

প্রকাশিত হলো দেবলীনার দেশের গান “স্বপ্ন দেশে”

বিনোদন ডেস্ক: বিজয় দিবসে দেশের গান করলেন সংগীতশিল্পী দেবলীনা সুর।“স্বপ্ন দেশে” শিরোনামের ...