ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | এই প্রথমবার একসঙ্গে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও

এই প্রথমবার একসঙ্গে শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও

বিনোদন ডেস্ক : অল্পের জন্য অস্কারের চৌহদ্দির মধ্যে পৌঁছাতে পারেনি তরুণ বলিউড অভিনেতা রাজকুমার রাও অভিনীত ছবি ‘নিউটন’। তবে জাতীয় স্তরে বেশ প্রশংসিত হয়েছে ছবিটি। তাই নতুন রূপে আবারও দর্শকের মন মাতাতে প্রস্তুত রাজকুমার। এবার তিনি জুটি বাধতে চলেছেন ‘হাসিনা পার্কার’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের সঙ্গে।

এই প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও। পরস্পরকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে বেশ খুশি তারা। আনন্দে উচ্ছসিত হয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করে ফেললেন দুজনে। ছবিতে একদম অন্যভাবে দেখা যাবে বলিউডের নতুন এ জুটিকে। তবে রসায়নের মাধ্যমে নয়, ভয় দেখিয়েই নাকি বাজিমাত করবে রাজকুমার ও শ্রদ্ধা।

নতুন জুটির নতুন ছবির নাম ‘হরার-কাম-কমেডি’। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন কৃষ্ণা ডি কে এবং রাজ নিদিমরু। তবে নতুন এ ছবির গল্পের মধ্যে কী বিশেষ চটক লুকিয়ে আছে তা জানা যায়নি। এমনকী, প্রথম ছবিতেই কেন দর্শককে ভয় দেখাতে চান তা নিয়েও  কোনও মন্তব্য করেননি নয়া জুটি শ্রদ্ধা ও রাজকুমার।

উল্লেখ্য, বলিউডের নামী অভিনেতা শক্তি কাপুরের মেয়ে অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ২০১০ সালে ‘টীন পাটি’ ছবিতে একটি সংক্ষিপ্ত ভূমিকায় অভিনয়ের ম্যধদিয়ে বলিউডে পা রাখেন তিনি। পরে ২০১১ সালে ‘লাভ কা দ্য এন্ড’ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেন। তবে শ্রদ্ধা পরিচিতি পান রোমান্টিক প্রেমের ছবি ‘আশিকি টু’ এর মাধ্যমে। ২০১৪ সালে ‘হায়দার’ ছবির জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে নায়িকা জিতে নেন ফিল্মফেয়ার পুরস্কার।

অন্যদিকে, ক্যারিয়ারের শুরু থেকেই সমালোচকদের প্রিয় নাম রাজকুমার রাও। ২০১০ সালে দিবাকর ব্যানার্জির ‘লাভ, সেক্স অর ধোঁকা’ছবির মাধ্যমে তার বলিউড যাত্রা শুরু। ২০১১ সালে ‘রাগিনি এমএমএস’ দিয়ে চলে আসেন সবার নজরে। ২০১২ সালে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত ‘শাহীদ’দিয়ে করেন বাজিমাত। জিতে নেন সেরা সম্মাননা জাতীয় পুরস্কার। এর পর আর পেছনে তাকাতে হয়নি এ তরুণ হিরোকে। সাত বছরের ক্যারিয়ারে ইতিমধ্যেই তিনি অভিনয় করে ফেলেছেন বেশ কিছু জনপ্রিয় ছবিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘আমার ছেলের জন্য সবাই দোয়া করবেন :মুশফিকুর রহিম

স্পোর্টস ডেস্ক : ছেলের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ...

সিরিয়ার পূর্ব ঘৌটার দুমা থেকে রাসায়নিক হামলার নমুনা সংগ্রহ

ইন্টারন্যাশনাল ডেস্ক: দুই সপ্তাহ পর সিরিয়ার পূর্ব ঘৌটার দুমা এলাকা থেকে রাসায়নিক ...