ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | উপাচার্যকে ক্ষমা চাওয়ার আহ্বান জাবি ছাত্রলীগের

উপাচার্যকে ক্ষমা চাওয়ার আহ্বান জাবি ছাত্রলীগের

মাহতাব উদ্দীন রবিন, জাবি প্রতিনিধি, ২৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে মিডিয়ার সামনে মিথ্যাতথ্য, ছাত্রলীগ কর্মীদের শিবির বলার কারনে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছে জাবি ছাত্রলীগ। আজ রবিবার বিকেলে অমর একুশে পাদদেশে ছাত্রলীগ এক সংবাদ সম্মেলনে একথা জানায় । সুনির্দিষ্ট প্রমান না পাওয়ার পরেও ছাত্রলীগের তিন কর্মীকে আটক ও উপাচার্য মিডিয়াকে বিভ্রান্তকর তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের সুনাম নষ্ট করেছে বলে দাবি করে ছাত্রলীগ।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়  উপাচার্য তার ব্যর্থতা ঢাকতে এবং ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে তিনি বিভিন্ন সময়ে শিবিরের নামতুলে মিডিয়ার সামনে বারবার বক্তব্য তুলে ধরছেন। গত ১৮ মার্চ পুলিশ ভাসানী ও রফিক জব্বার হলে তল্লাশী করে। পরে পরিত্যক্ত অবস্থায় একটি নাইন এম এম পিস্তল ও কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। অথচ পিস্তলটি কার সেটি না জেনেই প্রশাসন ইমন ( পরিবেশ বিজ্ঞান ৩৮ তম ব্যাচ) ও মোর্শেদ (ইংরেজী ৩৮ তম ব্যাচ) কে গ্রেফতার করে । পরবর্তীতে উপাচার্য গ্রেফতারকৃতদের ছাত্রলীগে শিবিরের অনুপ্রবেশকারী হিসেবে আখ্যায়িত করেলেও তারা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী হিসেবে দাবি করেন ছাত্রলীগ।
অমর একুশের পাদদেশে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময়ে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কর্মী আব্দুল কাইয়ুম বিপুল, আফম কামাল উদ্দিন হলের ছাত্রলীগ কর্মী মোছাদ্দেক, আল বেরুনী হলের উজ্জল, মীর মশাররফ হোসেন হলেরর আরিফ প্রমুখ।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...