Home | বিনোদন | সঙ্গীত | উপস্থাপনায় শাকিলা জাফর

উপস্থাপনায় শাকিলা জাফর

shakila jafor(1)বিনোদন সংবাদদাতা : ঈদের একটি বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শাকিলা জাফর। ‘যার ছায়া পড়েছে’ শিরোনামের এ অনুষ্ঠানে অতিথি থাকবেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী ফেরদৌসী রহমান।

 

শনিবার অনুষ্ঠানটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে। এতে উপস্থাপিকা শাকিলা জাফর ফেরদৌসী রহমানের শৈশবের গল্প, গান-বাজনা ও ব্যক্তিজীবন নিয়ে নানা প্রশ্ন করছেন। ফেরদৌসী রহমানও গল্পের ছলে প্রতিটি প্রশ্নের উত্তর দিয়েছেন।

 

এ প্রসঙ্গে শাকিলা জাফর বলেন, ‘ছোটবেলা থেকেই ফেরদৌসী রহমানের গান শুনতে শুনতে বড় হয়েছি। আমি তার গানের একনিষ্ঠ ভক্ত। যার ছায়া পড়েছে- অনুষ্ঠানের মাধ্যমে তার সাক্ষাৎকার নেয়ার সুযোগ পেয়ে আমি গর্বিত। ফেরদৌসী আপার সঙ্গে আমার বেশ ভালো সম্পর্ক। অবসর পেলেই তার সঙ্গে দেখা করি। একসঙ্গে আড্ডা দিই। তবে টিভি অনুষ্ঠানে এবারই প্রথম আমরা আড্ডা দিলাম। এমন একজন গুণী শিল্পীকে নিয়ে এ ধরনের অনুষ্ঠান নির্মাণ করায় আয়োজকদেরও ধন্যবাদ জানাচ্ছি।’

 

এর আগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসের একটি বিশেষ অনুষ্ঠানে একসঙ্গে গান করেছিলেন ফেরদৌসী-শাকিলা। এবারের অনুষ্ঠানটি ঈদের দিন বাংলাভিশনে প্রচার হবে।

 

এদিকে, শাকিলা জাফর বর্তমানে বিভিন্ন টিভি অনুষ্ঠান ও স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন। ঈদের বেশ কিছু অনুষ্ঠানমালায়ও তাকে দেখা যাবে। এর মধ্যে বৈশাখী টিভির লাইভ সঙ্গীতানুষ্ঠানে নকিব খানের সঙ্গে গান করবেন তিনি। এ অনুষ্ঠানে বাদ্যযন্ত্রশিল্পী হিসেবে উপসি’ত থাকবেন ফিডব্যাকের ফোয়াদ নাসের বাবু, রেনেসাঁর পিলু খান, কাজী হাবলু প্রমুখ।

 

শাকিলা জাফর বিভিন্ন অনুষ্ঠানে আগের চেয়ে কম অংশগ্রহণ করছেন। কিছু দিন ধরে অ্যালবাম থেকেও দূরে রয়েছেন। পরিবার ও ব্যক্তিগত কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকার কারণেই সঙ্গীতাঙ্গনে তাকে কিছুটা কম দেখা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মা দিবসে ফকির আলমগীরের নতুন গান

স্টাফ রিপোর্টার : বিশ্ব মা দিবসকে সামনে রেখে নতুন দুটি গানে কন্ঠ ...

সুবীর নন্দী আর নেই

স্টাফ রিপোর্টার : একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী মারা গেছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার ...