Home | ব্রেকিং নিউজ | উপমন্ত্রী হাবিবুন নাহারকে বরণে রামপাল-মোংলায় সাজ সাজ রব

উপমন্ত্রী হাবিবুন নাহারকে বরণে রামপাল-মোংলায় সাজ সাজ রব

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট- ৩ ( রামপাল ও মোংলা ) সংসদীয় আসনে দীর্ঘ ১৭ বছর পর একজন উপমন্ত্রী পাওয়ার গৌরবে আনন্দিত ও উল্লাসিত এলাকার সর্বস্তরের মানুষ। এলাকায় আসছেন তাদেরই প্রতিনিধি উপমন্ত্রী হাবিবুন নাহান তালুকদার, এমন খবরে তাঁকে বরণ করতে আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষ অপেক্ষার রয়েছেন। উপমন্ত্রীকে বরণ করতে রামপাল ও মোংলাকে সাজানো হয়েছে নবরূপে। খুলনা- মোংলা জাতীয় মহাসড়কের রামপাল উপজেলার প্রবেশমুখ থেকে শুরু করে মোংলার প্রবেশ মুখ গুনাই ব্রিজ, মোংলা বন্দর ও পৌর শহরের বিভিন্নস্থানে তৈরি করা হয়েছে প্রায় ২৫টি তোরণ। তোরণে শোভা পাচ্ছে উপমন্ত্রী হাবিবুন নাহার ও তার স্বামী খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের ছবি। দলীয় কার্যালয় ছাড়াও বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে মন্ত্রীর আগমনের শুভেচ্ছা সম্বলিত প্লাকার্ড। বিভিন্ন স্থানে করা হয়েছে আলোকসজ্জা।

মোংলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন জানান, বাগেরহাট-৩ আসনের তিনবারের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার তালুকদার উপমন্ত্রী হয়ে আমাদের মাঝে বৃহস্পতিবার সকালে আসছেন। তাই তাঁকে বরণ করতে সংসদীয় আসনের দুটি উপজেলায় ব্যাপক আয়োজন ও নানা প্রস্তুতি নেয়া হয়েছে। উপমন্ত্রী হাবিবুন নাহারকে বৃহস্পতিবার সকালে মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের মাঠে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে। এছাড়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও তাঁকে শুভেচ্ছা জানানো হবে। মোংলা প্রেসক্লাব সভাপতি এইচএম দুলাল জানান, আমাদের এমপি উপমন্ত্রী হয়ে এই প্রথম এলাকায় আসছেন, সেজন্য তাঁকে শুভেচ্ছা জানাতে আমাদের সংগঠন থেকেও প্রস্তুতি নেয়া হয়েছে।

সোমবার বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী হিসেবে শপথ নেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী ও বাগেরহাট-৩ আসনের এমপি বেগম হাবিবুন নাহার তালুকদার। এর আগে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন নতুন উপমন্ত্রী হাবিবুন নাহারের স্বামী খুলনা সিটি মেয়র তালকুদার আব্দুল খালেক। স্বামী খালেকের প্রতিমন্ত্রীত্বের দীর্ঘ ১৭ বছর পর একই আসনে উপমন্ত্রী হলেন স্ত্রী হাবিবুন নাহার। তালুকদার খালেক এই এলাকা থেকে ৪ বার নির্বাচিত এমপি ও দুই বার খুলনা সিটি মেয়র এবং তাঁর স্ত্রী হাবিবুন নাহার তিন বার এমপি নির্বাচিত হন। রামপাল- মোংলার সফল এ রাজনীতিক দম্পতি তালুকদার খালেক-হাবিবুন নাহার শুধু আওয়ামী লীগই নয়, দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষের কাছেই অত্যন্ত জনপ্রিয়তা ও আস্থার প্রতীকে পরিনত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেনাপোল বন্দরের এসিড রাখায় অসুস্থ হয়ে পড়ছে আশপাশে বসবাস মানুষ : নীরব বন্দর কর্তৃপক্ষ

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দরের ভারতীয় ট্রাক টার্মিনালে এসিড ও ভারী পন্য ...

সুর মরে না, শ্রদ্ধায় থাকে বুলবুল

– সাকিব জামাল ‘আমাকে যেন ভুলে না যাও… তাই একটা ছবি পোস্ট করে ...