ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শেখ হেলাল

উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : শেখ হেলাল

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : ‘বিএনপি পুনরায় ক্ষমতায় গেলে সকল উন্নয়ন ও মোংলা পোর্ট আবারো থমকে দাড়াবে। বিএনপি ২০০১ সালে খুলনা থেকে নির্বাচিত হওয়ার পর খুলনার সকল শিল্প কারখানা সহ মোংলা পোর্ট বন্ধ করে এ অঞ্চলের মানুষের ভাগ্যকে দুর্ভাগ্যে পরিনত করেছিল। এ কারনে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিন। নৌকা বিজয়ী হলে নতুন নতুন শিল্প কল-কারখানা স্থাপন করে বেকারত্ব দুরীকরনে অগ্রনী ভূমিকা পালন করা হবে।’

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকেলে বাগেরহাটের ফকিরহাট কাজী আজহার আলী কলেজ মাঠে বাগেরহাট-১ আসনের আওয়ামী লীগের মনোনিত প্রার্থী বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ হেলাল উদ্দীনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আবারো নৌকা প্রতীক বিজয়ী হলে ফকিরহাটকে সোনার ফকিরহাট হিসেবে গড়ে তোলা হবে। ভৈরব নদী খনন করা হবে।’ উন্নয়নের অগ্রযাত্রাকে বেগবান করতে পুনরায় শেখ হাসিনা সরকারকে নির্বাচিত করার জন্য তিনি জনসাধারনের কাছে আহবান জানান।

আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার কিসলুর সঞ্চলনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য শীব প্রসাদ ঘোষ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হেপি বড়াল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডঃ হেমায়েত উদ্দিন, জাতীয় ওলামা পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক আল জোবায়ের প্রমূখ।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক সহ বিভিন্ন জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নির্বাচনী জনসভা ফকিরহাট কলেজ মাঠে জনসমুদ্রে পরিনত হয়। সম্পূর্ন মাঠটি কানায় কানায় ভরে উঠে হাজার হাজার নেতাকর্মী ও জনসাধারনের ভীড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও লাইসেন্স না থাকায় ভ্রাম্যমান আদালতে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোনা) ঃ নেত্রকোনার মদন পৌর সদরের ৬টি দোকানে অভিযান ...

সিলেটের বন্যায় কবলিতদের পাশে “পর্তুগাল বাংলা প্রেসক্লাব”

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের সিলেটে স্মরণকালের সবচেয়ে ...