Home | ব্রেকিং নিউজ | উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে : এমপি মিজান
খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান। (ফাইল ফটো)

উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে : এমপি মিজান

শিশির রঞ্জন মল্লিক, খুলনা : খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কৃষি, শিল্প, শিক্ষা ও তথ্য প্রযুক্তি এবং মানব সম্পদসহ নানা উন্নয়নের মধ্যদিয়ে দেশ ও জাতিকে আত্ম মর্যাদা সম্পন্ন জাতি হিসেবে উন্নত বিশ্বের পাশে দাড় করিয়েছেন।

তিনি বলেন, দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব, সংবিধান, গণতন্ত্র আর মানুষের অধিকারকে সমন্নুত রাখতে শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী করতে হবে। সেকারনেই জাতির সংঘের সকল সদস্য রাষ্ট্র জননেত্রী শেখ হাসিনার পক্ষে সমর্থন জানিয়েছেন। এই উন্নয়নের সফলতাকে সাধারণ মানুষের মাঝে ছড়িয়ে দিয়ে নৌকায় ভোট দেয়ার জন্য উদ্বুদ্ধ করতে হবে।

তিনি দলের সকল স্তরের নেতাকর্মীসহ সমর্থকদের উদ্দেশ্যে আরো বলেন, এই উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে হলে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মত রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। সেজন্যে মানুষের পাশে গিয়ে দাড়ানোর জন্য দলের সকলের প্রতি আহবান জানান।

সোমবার (০১ অক্টোবর) দুপুর ১২টায় দলীয় কার্যালয়ে মিছিল পূর্ব সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সামবেশে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন মিন্টু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মফিদুল ইসলাম টুটুল, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, এস এম আসাদুজ্জামান রাসেল। সভা পরিচালনা করেন, হাফেজ মো. শামীম।

এসময়ে উপস্থিত ছিলেন, আলমগীর সরদার, বিএম সজীব, মনিরুজ্জামান সাগর, ফেরদৌস হোসেন লাবু, চৌধুরী মিনহাজ উজ্জামান সজল, মো. মোতালেব মিয়া, ফয়েজুল ইসলাম টিটো, মিজানুর রহমান জিয়া, রুম্মান আহমেদ, পারভেজ আহমেদ পলাশসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশ শেষে এক বিশাল মিছিল নগরীর বড় বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এর আগে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্যদিয়ে নৌকার পক্ষে ভোট ক্যাম্পেইন ও মিছিল শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আশাশুনি প্রতিবন্ধী মেয়েকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

আবু সাঈদ, সাতক্ষীরা : সাতক্ষীরার আশাশুনিতে শারিরীক ও মানসিক প্রতিবন্ধী মেয়ের যন্ত্রনা ...

টুঙ্গিপাড়ায় জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতীয় ইঁদুর নিধন উপলক্ষে “ঘরের ইঁদুর, ...