Home | সারা দেশ | উত্তাল রাবি ক্যাম্পাস, ছাত্রলীগের বিক্ষোভ

উত্তাল রাবি ক্যাম্পাস, ছাত্রলীগের বিক্ষোভ

rajshahi mapরাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগ নেতা আবু সালেহ মোহাম্মদ টগর ও মাসুদদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  ও সমাবেশ করেছে রাবি শাখা ছাত্রলীগ।
মঙ্গলবার বেলা ১২ টার সময়  কাম্পাসের টুকিটাকি চত্বর থেকে মিছিলটি আরম্ভ করে ক্যাম্পাসের প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ শেষে ছাত্রলীগের ট্রেন্টে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।
সমাবেশে রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা ও  সাধারন সম্পাদক তৌহিদ আল তুহিন  বক্তব্য রাখেন, এসময় তারা বলেন, ছাত্রলীগ কোন রক্তের রাজনীতি পছন্দ করে না।  শিবির ক্যাডাররা একের পর এক আমাদের নেতাকর্মীদের উপর অন্যায়ভাবে হত্যা করছে । যদি একবার  আমাদের  জননেত্রী শেখ হাসিনা আদেশ দেন তাহলে এ ক্যাম্পাস থেকে শিবিরের রাজনীতি চিরদিনের জন্য মুছে দিতে পারি। আমরা কেবল  এ আদেশের অপেক্ষায় আছি। তাই তাদেরকে আবারো হুশিয়ার করে দিচ্ছি যে এর পরিণাম ভালো হবে না।
বুধবার থেকে  নতুন কর্মসূচি ঘোষণা করা হবে বলে সমাবেশ থেকে  জানানো হয়।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সাড়ে ৮ সময় শহীদ জিয়া হলের সামনে দিয়ে ছাত্রলীগ নেতা মাসুদ ও আবু সালেহ মোহাম্মদ টগর ক্লাস করার জন্য ক্যাম্পাসে যাচ্ছিল। এসময় তাদেরকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে ককটেলের আঘাতে মাসুদের ডান পা দ্বি-খন্ডিত ও টগরেরে ডান হাতের রগ কেটে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খাগড়াছড়ির খাগড়াছড়িতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেলের কার্যক্রম উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি,১৬-০৮-২০১৭: খাগড়াছড়ি পার্বত্য জেলায় পুলিশের উদ্যোগে সদর মডেল থানায় চালু হয়েছে ...

মদনে স্থানীয় জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ বুধবার নেত্রকোণা জেলার মদন উপজেলার ৩নং মদন ...